সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অংশ গ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করুন- বাংলাদেশ খেলাফত মজলিস

৭ ফেব্রুয়ারি জাতীয় সমাবেশ -

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৯:১৮ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী বলেছেন, দেশের মানুষ সংঘাতময় পরিস্থিতি চায় না। দেশে সুষ্ঠু ও অংশ গ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা করা সরকারের দায়িত্ব। তিনি আরও বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিচ্ছে। মানুষ মহাকষ্টে দিনাতিপাত করছে। দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে কঠোর প্রদক্ষেপ নিতে হবে। তিনি সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ কারাবন্দি আলেমদের দ্রুত মুক্তি দিতে সরকারের প্রতি আহ্বান জানান। তিনি আগামী ৭ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সংগঠনের জাতীয় সমাবেশ সফল করতে দলীয় নেতা কর্মীদের প্রতি আহ‌বান জনান। তিনি আজ শনিবার বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় মজলিসে শূরার চতুর্থ অধিবেশনে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ. নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী. মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর, মাওলানা কোরবান আলী, মাওলানা আব্দুল আজীজ, মুফতী শরাফত হোসাইন, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা মাহবুবুল হক, মাওলানা এনামুল হক মুসা, মাওলানা শরীফ হোসাইন, মাওলানা আনোয়ার আলী, মাওলানা জসিম উদ্দীন, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন ।

শূরায় আল্লাহ, রাসূল (সা.) ও ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের শাস্তি মৃত্যুদন্ডের বিধান পাশ, কারাবন্দি সংগঠনের মহাসচিব মাওলানা মামুনুল হকসহ আলেম-উলামাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার, নিরপেক্ষ গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের ব্যবস্থা, জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমাতে হবে, সীমান্ত হত্যা বন্ধ, ধর্মীয় শিক্ষা সঙ্কোচনযুক্ত সিলেবাস বাতিল, শিক্ষার সকল স্তরে ধর্মীয় শিক্ষা বাধ্যতামূলক করতে হবে, সকল রাজনৈতিক দলের নির্বিঘেœ সভা সমাবেশ করার সুযোগ দিতে হবে এবং খেলাফত প্রতিষ্ঠার আহবান জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন