শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে আগামী প্রজন্মকে ধ্বংস করা হচ্ছে- বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২১, ৬:২০ পিএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী বলেছেন, লকডাউনের মধ্যে সরকারি অফিস, দোকান পাট কলকারখানা খোলা থাকলেও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। দীর্ঘ সময় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা দেশ ও জাতির জন্য ক্ষতিকর, শিক্ষার্থীরা বিভিন্ন অনৈতিক কাজে জড়িয়ে পড়ছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে আগামী প্রজন্মকে ধ্বংস করা হচ্ছে। সুতরাং অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন। তিনি আরও বলেন, বিভিন্ন জায়গায় আলেম-উলামাদের হয়রানি করা হচ্ছে। হয়রানি বন্ধ করুন এবং কারাবন্দী আলেম ও ইসলামী নেতৃবৃন্দকে মুক্তি দিন।

তিনি বলেন, করোনার কারণে মানুষ বিপর্যস্ত এর মধ্যে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম আকাশচুম্বী, সাধারণ মানুষের কথা ভাবুন। জিনিস পত্রের দাম নিয়ন্ত্রনে কঠোর ভূমিকা নিতে হবে। তিনি আজ সোমবার সকালে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে বাংলাদেশ খেলাফত মজলিসের জরুরি কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল আজীজ, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, ড. মাওলানা জি এম মেহেরুল্লাহ, মাওলানা আবুল হাসানাত জালালী, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা মাহবুবুল হক, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মুহাম্মদ আব্দুর রহীম, মাওলানা রুহুল আমীন খান, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুমিন। সভায় সংগঠনের নিয়মতান্ত্রিক কার্যক্রম চালিয়ে যাওয়ার জন্য সারাদেশের শাখাগুলোর প্রতি আহ্বান জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন