রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

কারাবন্দি আলেমদের মুক্তি দাবিতে দেশব্যাপী দোয়া দিবস

বাংলাদেশ খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা রেজাউল করিম জালালী বলেছেন, বিশ্ব বাজারে তেল ও গ্যাসের দাম কমছে। সুতরাং আমাদের দেশেও জ্বালানি তেল. নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও গ্যাসের দাম কমাতে হবে। তিনি কারাবন্দি আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দের মুক্তির দাবিতে আগামী ১৬ নভেম্বর বৃহস্পতিবার নফল রোজা ও ১৭ নভেম্বর শুক্রবার বাদ জুমা দেশব্যাপী দোয়া দিবস পালনের জন্য দেশবাসী ও সংগঠনের নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহ্বান জানান। তিনি আরও বলেন, অহরহ সীমান্তে বিএসএফ বাংলাদেশী মানুষদের হত্যা করছে ও সীমান্তবর্তী লোকদের হয়রানি করা হচ্ছে।

তিনি শনিবার রাতে বাংলাদেশ খেলাফত মজলিসের মাসিক নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল আজিজের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন, অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, মাওলানা আবুল হাসানাত জালালী, মাওলানা মাহবুবুল হক, মাওলানা শরীফ হোসাইন, মাওলানা নিয়ামতুল্লাহ, মাওলানা ফজলুর রহমান, মাওলানা হারুনুর রশীদ ভূইয়া, মাওলানা জহিরুল ইসলাম।

সভায় সংগঠনের যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা মাওলানা তহুরুল হকের রূহের মাগফিরাত কামনা করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন