রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আওয়ামী লীগ নির্বাচন নয়, অটোপাশ চায়: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৭:০৭ পিএম

বিএনপি নয় আওয়ামী লীগই নির্বাচনে ভয় পায় বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম। সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের শীর্ষ নেতারা বিএনপি নির্বাচনে ভয় পায় এমন বক্তব্য জবাবে তিনি একথা বলেন। আবদুস সালাম বলেন, আওয়ামী লীগ নির্বাচনে ভয় পায় বলেই তাঁরা প্রতিযোগিতাহীন নির্বাচন করে ক্ষমতাকে স্থায়ী করতে চায়। আসলে আওয়ামী লীগ নির্বাচন নয় তাঁরা অটোপাশ চায়। আর বিএনপি চায় জনগণের ভোট এবং ভোটের মাধ্যমে ক্ষমতায় যেতে।

রোববার মহানগর দক্ষিণের চকবাজার থানাধীন ২৭, ২৮, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সরকারের সমালোচনা করে দক্ষিণের আহ্বায়ক বলেন, জনগণের দুর্ভোগ লাঘবের পরিবর্তে আওয়ামী লীগ নানা ক্ষেত্রে দুর্ভোগ বাড়াচ্ছে। তারা একের পর এক নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য সিন্ডিকেটের মাধ্যমে বাড়িয়ে জনগণকে লুটে নিয়ে যাচ্ছে। আর সেই সব লুটের অর্থ-সম্পদ বিদেশে পাচার করে তৈরি করছে বেগম পাড়া।

নগরীর চানখারপুলস্থ একটি কমিউনিটি সেন্টারে সাংগঠনিক টীম-৫ এর প্রধান ও নগর বিএনপির যুগ্ম আহবায়ক আ.ন.ম সাইফুল ইসলামের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু। বক্তব্য রাখেন মহানগরের মোশারফ হোসেন খোকন, হাজী মনির হোসেন, হাজী আনোয়ার পারভেজ বাদল, হাজী শহীদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপন প্রমুখ।

রফিকুল আলম মজনু বলেন, সম্মেলন হচ্ছে দলকে সুসংগঠিত এবং শক্তিশালী করার একটি প্রক্রিয়া। আমরা সম্মেলন করবো কিন্তু কোন অশুভ চক্রের প্ররোচনায় সম্মেলনকে কেন্দ্র করে কোন বিভাজন বিভ্রান্তি করার চেষ্টা যে করবে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সকল নেতাকর্মীকে সকল প্রকার দ্বিধাদ্বন্দ্ব ঝেড়ে ফেলে বেরিয়ে আসার আহ্বান জানিয়ে বলেন এখনই সময় ইতিহাস হবার এবং ইতিহাস সৃষ্টি করার। তাই আর দেরি নয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন