রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এহসান গ্রুপের টাকা আত্মসাৎ মামলায় জামিনের সময় বাড়াতে কুয়াকাটা হুজুরের আদালতে হাজিরা, জামিন শুনানী ২৪ জুলাই

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৫:৩৮ পিএম

কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ করা পিরোজপুরের এহসান গ্রুপের অন্যতম সদস্য এবং ৪টি মামলার অন্যতম আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে আজ মঙ্গলবার পিরোজপুরের সিনিয়র জুডিশিয়াল মেজিস্ট্রেট কোর্টে হাজিরা দেন। দুপুরে পিরোজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমানের আদালতে কুয়াকাটা হুজুর হাজির হলে বিচারক আগামী ২৪ জুলাই তার জামিন শুনানী রাখেন। আগামী ২১ জুলাই উচ্চাদালত থেকে নেয়া ৬ সপ্তাহের জামিন শেষ হবে।

পাবলিক প্রসিকিউটর খান মো: আলাউদ্দিন জানান, এহসান গ্রুপের কয়েক হাজার কোটি টাকা আত্মসাৎ এর ঘটনায় দায়ের করা মামলার আসামী হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের নামে চারটি মামলায় তিনি আসামী রয়েছেন। তিনি উচ্চ আদালত থেকে ৪২ দিনের আগাম জামিন শেষে আজ আদালতে স্বেচ্ছায় হাজির হলে আদালত তার জামিন শুনানীর তারিখ রেখেছেন ২৪ জুলাই।

উল্লেখ্য, প্রতারনা ও জালিয়াতির মাধ্যমে গ্রাহকদের থেকে ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেয়া অভিযোগে এহসান গ্রুপের চেয়ারম্যান রাগিব আহসান সহ তার ভাইয়েরা জেল হাজতে রয়েছে। তাদের স্থাবর অস্থাবর সকল সম্পত্তি বাজেয়াপ্ত করে জেলা প্রশাসকের আওতায় রাখার নির্দেশ দেয় আদালত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন