বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সুবিধাবঞ্চিত ১০০ রোগীর চোখের ছানি অপারেশনে বাংলাদেশ আই ট্রাস্ট হসপিটালকে অনুদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ৬:৫২ পিএম

সুবিধাবঞ্চিত ১০০ জন রোগীর চোখের ছানি অপারেশনের জন্য, সম্প্রতি ‘বাংলাদেশ আই ট্রাস্ট হসপিটাল’ কে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। (বুধবার ২০ জুলাই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এ প্রসঙ্গে, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি বরাবরই দেশের সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছে। অসহায় মানুষদের বিনামূল্যে বা স্বল্পমূল্যে চোখের ছানি অপারেশনে কাজ করে যাওয়া বাংলাদেশ আই ট্রাস্ট হসপিটালের পাশে থাকার সুযোগ পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। আশা করছি, অসংখ্য অসহায় মানুষের জীবন আলোকিত করার এই উদ্যোগ অব্যাহত থাকবে।

 

বাংলাদেশ আই হসপিটাল কর্তৃক প্রতিষ্ঠিত ও পরিচালিত বাংলাদেশ আই ট্রাস্ট হসপিটাল একটি অ-লাভজনক সেবামূলক চক্ষু হাসপাতাল। দেশের সর্বস্তরের মানুষের জন্য চক্ষু চিকিৎসা নিশ্চিত করতে স্বল্পমূল্যে এবং প্রয়োজনে বিনামূল্যে চিকিৎসা প্রদানের উদ্দেশ্যে ২০১৪ সালে হাসপাতালটি যাত্রা শুরু করে। দেশজুড়ে ফ্রি চিকিৎসা দেওয়ার লক্ষ্যে হাসপাতাল কর্তৃপক্ষ এই পর্যন্ত ১৫০টি ক্যাম্প আয়োজন করেছে, যার মাধ্যমে প্রতি মাসে প্রায় ৫০০ থেকে ৭০০ রোগীর বিনামূল্যে চোখের ছানি অপারেশন করা হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আনিসুর রহমান ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৪ পিএম says : 0
স্যার আসসালামু আলাইকুম স্যার আসসালামু আলাইকুম। আমি দরিদ্র মানুষ। বিনা মূলে চোখের ছানি অপারেশন করতে চাই। এটা কি সম্ভব স্যার। দয়া করে একটু বলবেন?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন