রোববার, ০২ অক্টোবর ২০২২, ১৭ আশ্বিন ১৪২৯, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

সেই নবজাতকের পরিবারের পাশে বিএনপি

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২১ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ত্রিশালে ট্রাক চাপায় নিহত মায়ের গর্ভ ফেটে আলৌকিক ভাবে জন্ম নেওয়া সেই নবজাতকের পরিবারের সাথে দেখা করেছে বিএনপির তিন সদস্যের প্রতিনিধি দল। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে ত্রিশাল উপজেলার রায়মনি গ্রামে নিহতদের কবর জিয়ারত করে তাদের পরিবারের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করে সার্বক্ষণিক খোঁজ খবর রাখার আশ্বাস দেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই নবজাতকের পরিবারের সাথে দেখা করে খোঁজ খবর নেওয়া হয় বলে জানান প্রতিনিধি দলের সদস্যরা। প্রতিনিধি দলের সদস্যরা হলেন বিএনপির মিডিয়া সেলের অন্যতম সদস্য আতিকুর রহমান রুমন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল, নির্বাহী সদস্য (দপ্তরে সংযুক্ত) মো. আবদুস সাত্তার পাটোয়ারী। পরে বিএনপির প্রতিনিধি দল ওই নবজাতক শিশুকে দেখতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে যান।

এ সময় প্রতিনিধি দলের সাথে আরও উপস্থিত ছিলেন যুবনেতা মাসুদ রানা লিটন, ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ময়মনসিংহ মহানগর শাখার সদস্য সচিব ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের কোর্ডিনেটর ডা. মো. সায়েম মনোয়ার, ময়মনসিংহ মহানগর ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক বিভাগীয় সহ-সভাপতি নাইমুল করিম লুইন।

প্রসঙ্গত, গত শনিবার বিকেল পৌনে ৩টার দিকে ত্রিশালের কোর্ট ভবন এলাকায় রাস্তা পার হওয়ার সময় ট্রাকচাপায় প্রাণ হারান অন্তঃসত্ত্বা রত্না বেগম, তার স্বামী জাহাঙ্গীর আলম এবং তাদের ছয় বছরের মেয়ে সানজিদা। এ সময় মালবাহি ট্রাকের একটি চাকা ওই অন্তঃসত্ত্বা নারীর বুকের উপর দিয়ে চলে গেলে পেট ফেটে অলৌকিক ভাবে জন্ম নেয় এক কন্যা সন্তান। এ ঘটনার পর থেকে বিষয়টি নিয়ে তোলপাড় সৃষ্টি হয় দেশজুড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন