মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০, ১৬ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়কে বিদ্যুৎ-বিচ্ছিন্ন করার অভিযোগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৯:৩৬ পিএম

 সোমবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কের বাতি হঠাৎ নিভে যায়

সদ্য কারামুক্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের দলীয় কার্যালয়ে আসার খবরে নয়াপল্টন ভিআইপি সড়কে জড়ো হন শতাধিক নেতাকর্মী। এ সময় বিএনপির কার্যালয়ের সামনের সড়কের বৈদ্যুতিক বাতির আলো নিভে যায়। কার্যালয়ের ভেতরের বিদ্যুৎ সংযোগও কিছুক্ষণের জন্য বন্ধ হয়ে যায়।

সোমবার (৯ জানুয়ারি) বিকেলের পর থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন দলটির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তাদের সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। বিএনপি নেতাদের দাবি, কারামুক্ত মহাসচিব মির্জা ফখরুল ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসকে যখন নেতাকর্মীরা বরণ করে নিতে উপস্থিত হয়েছেন তখন পার্টি অফিসের সামনে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব রকিবুল আলম মঞ্জুর দাবি, সরকারের হুকুমে আমাদের পার্টি অফিসের বিদ্যুৎ বন্ধ করে দেওয়া হয়েছে। যাতে নেতাকর্মীরা কারামুক্ত নেতাদের বরণ করে নিতে না পারেন। বিএনপির সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্সও একই অভিযোগ করে বলেন, মির্জা ফখরুল ও মির্জা আব্বাস যখন এখানে আসেন, তখন তারা বিদ্যুৎ নিয়ে নেয়। তারা চলে যাওয়ার পর আবার সংযোগ দেওয়া হয়। এটা কী ধরনের আচরণ!

এদিকে, নয়াপল্টন এলাকার বিদ্যুৎ সরবরাহকারী কর্তৃপক্ষ ডিপিডিসি বলছে, বিএনপির এ অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। বিদ্যুৎ বিভাগের কাজের অংশ হিসেবে ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ করা হয়। এখানে অন্য কোনো উদ্দেশ্য নেই। ডিপিডিসির তথ্য কর্মকর্তা ইশতিয়াক আহমেদ ঢাকা পোস্টকে বলেন, ইমারজেন্সি মেইনটেনেন্স শিডিউলের আওতায় কিছু জায়গায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে। মেইনটেনেন্সের কাজ শেষ হলে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। নয়াপল্টন এলাকা হয়তো এর আওতায় পড়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন