বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে কিশোরী ধর্ষনের অভিযোগে এক যুবককে থানায় আটক

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ৭:৫২ পিএম

নেছারাবাদে বল‌দিয়া ইউ‌নিয়নে সপ্তম শ্রেনী পড়ুয়া একটি মাদ্রাসা ছাত্রীকে বিয়ের প্রোলভনে রাতভর আটকে রেখে ধর্ষনের অভিযোগ ঘটনায় মো: রাব্বি(২৫) নামে এক যুবককে থানায় আনা হয়েছে। ওই ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন হিসেবে শুক্রবার দুপুরে তাকে থানায় আনা হয়। নেছারাবাদ থানার ওসি তদন্ত মো: সোলায়মান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। রাব্বি সোহাগদল ইউনিয়নের সোহারব সিকদারের ছেলে।

নেছারাবাদ থানার ওসি তদন্ত মো: সোলায়মান হোসেন জানান, এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাব্বি নামে একজনকে থানায় আনা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন চলছে।

মেয়েটির বাবা অভিযোগ, তার ঘরের পাশের ভাড়া‌টিয়া সোহাগদল ইউ‌পির ৯ নং ওয়ার্ডের বারেক সিকদারের ছেলে উজ্জল সিকদার এবং সোহরাব সিকাদের ছেলে রাব্বী সিকদার মেয়েটির সাথে জোড়পূর্বক শারীরিক সম্পর্ক করেছে। তি‌নি বলেন, তার মেয়েকে ফুসলিয়ে রাব্বি ভালবাসার ফাদ পাতে। তার মেয়ে সে ফাদে পড়ে রাব্বির প্রেমে সাড়া দেয়। গত মাসাধিকাল পূর্বে রাব্বির সহযোগী উজ্জ্বলের কথায় তার মেয়ে রাব্বির সাথে দেখা করতে গিয়ে আর বাড়ী ফিরেনি। সেসময় রাব্বি এবং উজ্জ্বল মেয়েকে বরিশাল নিয়ে গিয়ে একটি সাদা কাগজে স্বাক্ষর রেখে বিয়ের নামে প্রতরনা করে। পরে বাড়ী এসে রাব্বি গ্রামের তার চাচার ফাকা ঘর পেয়ে রাব্বি এবং উজ্জ্বল দু'জনেই মেয়ের সাথে জোড়পূর্বক নির্যাতন চালায়।
এ ঘটনার পর থেকে উজ্জ্বল পলাতক রয়েছে। অপরদিকে রাব্বির বিষয় কিছু জানতে চাইলে তার বাবা মা কোন কথা বলতে রাজি হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন