শুক্রবার ০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটের সাবেক সংসদ সদস্য আব্বাস আলী মন্ডলের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ২:৪১ পিএম

জয়পুরহাট-১ আসনের সাবেক সংসদ সদস্য বর্ষীয়ান জননেতা আব্বাস আলী মণ্ডল ইন্তেকাল করেছেন। ( ইন্না---- রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর।

মঙ্গলবার (২৬ জুলাই) ভোরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ৭৫ পরবর্তী আওয়ামী লীগের দুঃসময়ে কাণ্ডারী বষীয়ান এই জননেতা দীর্ঘদিন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত জেলা আওয়ামী লীগের আহ্বায়ক ছিলেন। এছাড়াও তিনি ১৯৮৬ সালে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। পরে ১৯৯১ সালে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন এবং ২০০১ সালেও নৌকা মার্কা নিয়ে নির্বাচন করেন।মৃত্যুকালে তিনি দুই পুত্র, তিন কন্যা, নাতি- নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

মঙ্গলবার বাদ আছর জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার প্রথম নামাজে জানাজা এবং বাদ মাগরিব নিজ গ্রাম বিল্লাতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।তার কনিষ্ঠ পুত্র আরিফুর রহমান রকেট বর্তমানে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক। তার বড় জামাতা শহীদুজ্জামান সরকার জাতীয় সংসদের সাবেক হুইপ, বর্তমানে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির চেয়ারম্যান।

সাবেক এই এমপি র মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট ১ আসনের সংসদ সদস্য শামসুল আলম দুদু গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।আব্বাস আলী মণ্ডল জয়পুরহাটের দলমত নির্বিশেষে সকল রাজনৈতিক নেতাকর্মীর কাছে অভিভাবক তুল্য ও সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন