মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

প্রবাস জীবন

নিউইয়র্কে যুগ্মসচিব বদরুল হক : দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছেন প্রবাসীরা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৮:০৬ এএম

সিলেটের কৃতি সন্তান, বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের যুগ্মসচিব মোহাম্মদ বদরুল হকের আমেরিকা সফর উপলক্ষে নিউইয়র্কে "ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা,নিউইয়র্ক" এর পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গত সোমবার (২ আগস্ট) নিউইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি সেন্টারে স্থানীয় সময় রাত সাড়ে দশটায় এ সংবর্ধনা দেওয়া হয়। সংগঠনের প্রেসিডেন্ট মাওলানা রশীদ আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারি জেনারেল জামিল আনছারীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ফাউন্ডেশনের সহকারী কোষাধ্যক্ষ হাফিজ মাওলানা কামিল আহমদ।

সংবর্ধনার জবাবে যুগ্মসচিব মোহাম্মদ বদরুল হক বলেন, প্রবাসে মাথার ঘাম পায়ে ফেলে রেমিট্যান্স পাঠিয়ে দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখছেন প্রবাসীরা। এদিক বিবেচনায় প্রবাসীরাই সত্যিকারের দেশপ্রেমিক।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আজমল হোসেন কুনু। বিশেষ অতিথির বক্তব্য দেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি ও টাইম টেলিভিশনের প্রধান নির্বাহী আবু তাহের, ব্রঙ্কস বাংলাদেশ সোসাইটির সভাপতি রোটারিয়ান আবদুল গাফফার চৌধুরী খসরু। স্বাগত বক্তব্য দেন ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক মহসিন মাসরুর।

অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশী আমেরিকান কালচারাল এসোসিয়েশন অফ নিউইয়র্কের সভাপতি আহবাব চৌধুরী খোকন, জালালাবাদ এসোসিয়েশন অফ আমেরিকার সহ-সভাপতি মনজুর চৌধুরী জগলু, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ মনীর, জৈন্তাপুর প্রবাসী গ্রুপের সার্বিক তত্ত্বাবধায়ক ফয়েজ আহমদ, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির সাংগঠনিক সম্পাদক এটিএম তালহা ও বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট নূরে আলম জিকো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশন অফ গ্রেটার জৈন্তা নিউইয়র্কের সহ-সাংগঠনিক সম্পাদক বিদ্যুত দেব, মোহাম্মদ আজম ও আলী শিকদার প্রমুখ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন