বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় এস আলম বাসের ধাক্কায় প্রাণ গেল কিশোরের

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৪:০৩ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় এস আলম বাসের ধাক্কায় মো. মিনহাজ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে উপজেলার বরুমচড়া চেয়ারম্যান ঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোর বাঁশখালী উপজেলার চানপুর এলাকার মো. আবুল কাসেমের ছেলে। এঘটনা আশরাফ আলী (৪৮) নামে এক বৃদ্ধ আহত হয়েছেন। সে মানিকগঞ্জ জেলার দৌলতপুর এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান।

স্থানীয়রা জানান, মৃত মিনহাজ ও আহত আশরাফ আলী বরুমছড়া এলাকায় একটি স্ক্যাপের দোকানে কাজ করে স্ক্যাপের ভ্যান করে চেয়ারম্যান ঘাটা এলাকায় যাচ্ছিল। এসময় দ্রুতগতিতে আসা এস আলম বাস ধাক্কা দিলে ভ্যানের পেছনে থাকা কিশোর ও বৃদ্ধ সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে দু'জনকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মিনহাজকে মৃত ঘোষণা করেন এবং বৃদ্ধকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান জানান, নিহত কিশোরের লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন