মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

জ্বালানির দাম বৃদ্ধির প্রশ্নে চটলেন সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

জ্বালানি তেলের দাম বৃদ্ধি নিয়ে প্রশ্ন করতেই চটলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এ বিষয়ে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রীকে জিজ্ঞেস করার পরামর্শ দেন তিনি। গতকাল রাজধানীর শাহবাগে এক অনুষ্ঠানে এ প্রতিক্রিয়া জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, আপনারা এ বিষয়ে প্রথমে বিদ্যুৎ মন্ত্রণালয়ের প্রতিক্রিয়া নিন। আমার প্রতিক্রিয়া কেন? আমি তো বিদ্যুৎমন্ত্রী না। বিদ্যুৎমন্ত্রী কী প্রতিক্রিয়া দেন, সেটা আপনাদের শুনতে হবে। এরপর দলেরটা আমি পরের দিন বলব। কাদের আরও বলেন, পরিবহনে আমার যা করার, তা আমি করছি।

জাতির জনক শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, যদি এ ঘটনায় জিয়াউর রহমান জড়িত যদি না-ই হন; তাহলে খুনিদের কেন পুরস্কৃত করা হয়েছে। তিনি বলেন, আমি আজ একটা প্রশ্ন করবো, আগস্ট এলে এ প্রশ্ন অনেক বার করেছি। জবাব পাইনি। ১৫ আগস্ট জেনারেলের জিয়া যদি জড়িত না থাকতেন, খুনিদের নিরাপদে বিদেশে পাঠানো, বাংলাদেশের বিভিন্ন দূতাবাসে চাকরি কে দিয়েছিল?

অনুষ্ঠানে আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক আব্দুল খালেক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, অধ্যাপক নাসরীন আহমাদ, বিশিষ্ট চিত্রশিল্পী হাশেম খান, ছাত্রলীগের সাবেক সভাপতি শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য বদিউজ্জামান সোহাগ বক্তব্য দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন