মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তত্ত্বাবধায়ক সরকার আদালতের রায়ে মিউজিয়ামে চলে গেছে

ধামরাই উপজেলা আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ভার্চুয়ালি সেতুমন্ত্রী

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাত : | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্বশূন্য হয়ে পড়েছে। কারা বিএনপির নেতৃত্বে কাজ করছেন তা খুঁজে পাওয়া যাবে না। জিয়াউর রহমানের কু-সন্তান তারেক রহমান অর্থ পাচার করে লন্ডনে অবস্থান করছে। সেখান থেকে রিমোট কন্ট্রোল টিপে আর বাংলাদেশে মির্জা ফখরুল ইসলাম আলমগীররা কাজ করে। বাংলাদেশের মানুষ আর তাদের চায় না, তাদের কাছে দেশের মানুষ নিরাপদ নয়। গতকাল বুধবার পৌর শহরের ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী আরো বলেন, দলকে সুসংগঠিত এবং শক্তিশালী করতে দলের নেতাকর্মীদের একত্রিত হয়ে কাজ করতে হবে। বিএনপি জামাতের আগুন জ্বালাও পুরাও ও নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া যাবে না। জনগণকে সাথে নিয়ে মাঠ থেকে তাদের প্রতিহত করতে হবে। তিনি নেতাকর্মীদের জনগণের সাথে মিলে-মিশে কাজ করার নির্দেশও দেন।
এক প্রসঙ্গে তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আর কোন জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে না। তত্ত্বাবধায়ক সরকার আদালতের রায়ে মিউজিয়ামে চলে গেছে। শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। বিএনপি জামাত শাসনামলে দেশ ভিক্ষুকের দেশে পরিণত হয়েছিল। যারা চিন্তা করেছিল বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে মুছে দিবে তারা আজ হতাশ। তিনি বলেন, দেশের মানুষ এখন না খেয়ে থাকে না। দেশে বিদ্যুতের অভাব নেই।
ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ। এতে সভাপতি হয়েছেন, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক ও সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। এছাড়া সিনিয়র সহ-সভাপতি সদ্য সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শাখাওয়াত হোসেন সাকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ মালেকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, আ.লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান, আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি ও আ.লীগের সদস্য অ্যাড. রিয়াজুল কবির কাওসার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন