মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীতে শশুর বাড়ী থেকে নিখোঁজের ৭ মাস পর গৃহবধূ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২২, ২:৪৮ পিএম

রাজবাড়ীতে শশুর বাড়ী থেকে নিখোঁজ হওয়ার ৭ মাস পর গৃহবধুকে পুলিশ উদ্ধার করেছে। তাকে মঙ্গলবার (৯ আগস্ট) আড়াই টার দিকে রাজবাড়ী আদালতে জবানবন্ধি রেকর্ডের জন্য আনা হয়েছে।

পাংশা থানা সুত্রে জানাগেছে, পাংশা উপজেলার যশাই ইউনিয়নের উদয়পুর গ্রামের শশুর বাড়ী থেকে গৃহবধু (৩০) গত ফেব্রæয়ারী মাসে হঠাৎ করেই নিখোঁজ হয়। নিখোঁজের বিষয়টি জানাজানি হলে বিষয়টি নিয়ে ওই গৃহবধুর মা বাদী হয়ে শশুর, দেবরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দীর্ঘদিন অতিবাহিত হলেও তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সোমবার সন্ধ্যার পর পাংশা শহরের নারায়নপুর এলাকার রেল লাইনের পাশে একটি বাড়ী থেকে গৃহবধুকে উদ্ধার করে পাংশা হাসপাতালে ভর্তি করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা পাংশা থানার এসআই মোঃ আকরাম হোসেন বলেন, গৃহবধু নিখোঁজ হওয়ার পর তার শশুর, দেবরদের বিরুদ্ধে মামলা দায়ের করেন তার মা। বিষয়টি নিয়ে গভীর অনুসন্ধান করে সোমবার সন্ধ্যার পর পাংশা শহরের নারায়নপুর এলাকার রেল লাইনের পাশে একটি বাড়ী থেকে গৃহবধুকে উদ্ধার করে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। তার জবানবন্দি রেকর্ডের জন্য রাজবাড়ী আদালতে আনা হয়েছে।
তিনি বলেন, একজন অপরিচিত লোক তাকে শশুর বাড়ী থেকে নিয়ে বিভিন্ন স্থানে ঘরে ৭ মাস ধরে আটকে রাখে। তাকে সে চিনে না বলে প্রকাশ করেছেন। তবে সত্যতা বের করার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন