মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

ইসলামী বিশ্ব

কাবা শরীফ নিজ হাতে পরিষ্কার করলেন সউদী যুবরাজ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:০৫ এএম

সউদী আরবের মক্কা নগরীর গ্র্যান্ড মসজিদের পবিত্র কাবা শরীফ নিজ হাতে পরিষ্কার করেছেন সউদী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান। দেশটির শাসক বাদশাহ সালমানের পক্ষে পরিচ্ছন্নতার এই কাজ করেন তিনি।
সউদী আরবের রাষ্টীয় সংবাদমাধ্যম সউদী প্রেস এজেন্সির (এসপিএ) বরাত দিয়ে মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম আরব নিউজ।
প্রতিবেদনে বলা হয়েছে, বাদশাহ সালমানের পক্ষে সউদী ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান মক্কার গ্র্যান্ড মসজিদের পবিত্র কাবা পরিষ্কার করেন। তবে আনুষ্ঠানিকভাবে পরিচ্ছন্নতা কাজে অংশ নেওয়ার আগে যুবরাজ মোহাম্মদ বিন সালমান কাবা শরীফ তাওয়াফ করেন এবং সেখানে নামাজ আদায় ও প্রার্থনা করেন।
আরব নিউজ বলছে, কাবা শরীফে পরিচ্ছন্নতা কাজের সময় সউদী যুবরাজের সঙ্গে দেশটির ক্রীড়ামন্ত্রী প্রিন্স আবদুল আজিজ বিন তুর্কি আল-ফয়সাল ছিলেন। এসময় সউদী আরবের দু’টি পবিত্র মসজিদ বিষয়ক জেনারেল প্রেসিডেন্সির সভাপতি শেখ আবদুল রহমান আল-সুদাইস তাদের স্বাগত জানান।
এছাড়া সউদী আরবের ঊর্ধ্বতন কর্মকর্তারাও কাবা শরীফ পরিষ্কার ও ধোয়ায় অংশ নেন বলে জানিয়েছে আরব নিউজ। সূত্র : সউদী প্রেস এজেন্সি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ১৬ আগস্ট, ২০২২, ৫:১৬ পিএম says : 0
কোন কাজে আসবে না মৃত্যু তোমার জন্য অপেক্ষা করছে তারপর দেখবে তুমি কোথায় যাবে নারী অধিকার নামে অশ্লীলতার ঝড় বইয়ে দিয়েছে তুমি আমাদের নবী সাঃ সৌদি আরবে রয়েছেন আর তোমরা সৌদি আরব কে অপবিত্র করে ফেলেছ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন