শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

সউদী আরবে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে বাংলাদেশী যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২৩, ১০:৪১ এএম

সউদী আরবে ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে মৃত্যুবরণ করেছেন কক্সবাজারে রামুর রাশেদ মামুন (২৯)। তিনি কক্সবাজারের রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের আশরাফজামানের ছেলে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাংলাদেশ সময় বিকেল ৪টায় সউদী আরবের মক্কা নগরীতে এ দুর্ঘটনা ঘটে।
বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে মামুনের মরদেহ দেশে ফেরত আনতে নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন পাঠানো হয়েছে।
মৃত মামুন দুই সন্তানের জনক। এদিকে বাবাকে শেষবারের মতো দেখার আকুতি জানিয়ে সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মৃত মামুনের দুই শিশু ওয়ারিশা আওয়াদ ইউহি (৯) ও আশফাক জামান ইলহাম (৪)।
জানা গেছে, মামুন মঙ্গলবার সউদী আরবে নির্মাণাধীন ৩ তলা ভবনের কাজ শেষ করে মালিককে বুঝিয়ে দিচ্ছিলেন। ছাদ পরিমাপকালে অসাবধানতাবশত পা পিছলে ৩ তলার ছাদ থেকে নিচে পড়ে যান। এতে মাথা ও শরীরে গুরুতর জখম। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, মামুন দীর্ঘ ৮/৯ বছর ধরে জীবিকার তাগিদে সউদী আরবে ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে, মা-বাবা, ভাই-বোন রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে।
মামুনের নিকটাত্মীয় গোলাম মোস্তফা বাবুল জানান, মরদেহ দেশে আনার বিষয়ে দুই শিশু সন্তানের বিষয়টি বিবেচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।
উপজেলার ফঁতেখারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুট্টোর বলেন, সউদী প্রবাসী মামুনের মৃত্যুর খবর শুনেছি। আজ সকালেও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে তার মরদেহ দেশে ফেরত আনার জন্য নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদনও করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ২৭ জানুয়ারি, ২০২৩, ৪:৫৯ এএম says : 0
Allah Vai ta k khoma koray Jannatul Ferdaus dan korun, abong tar poribar k ai Sok soibar sokti dan korun....ameen
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন