শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে পুলিশের বাধা অমান্য করে বিএনপির বিক্ষোভ মিছিল নেতা-কর্মীদের ঢল

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৪:০৭ পিএম

পরিবহন ভাড়া বৃদ্ধি, সকল প্রকার দ্রব্যমুল্যের উর্ধ্বগতি, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদল নেতা হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইলের মির্জাপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। এতে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঢল নামে। বুধবার সকালে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী। সকাল ৯টার পর থেকে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীরা সাবেক এমপি বাস ভবনে আসতে থাকে। বেলা সাড়ে ১১ টার দিকে কয়েক হাজার নেতাকর্মী সেখানে হাজির হয়ে মিছিল নিয়ে শহরে প্রবেশ করতে গেলে বংশাই রোডের মুখে পুলিশ ব্যারিকেট সৃষ্টি করে। কিন্তু শতশত নেতাকর্মী পুলিশের ব্যারিকেট উপেক্ষা করে মিছিল নিয়ে শহরে প্রবেশ করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস বাসস্ট্যান্ডে সমাবেশ করে।

উপজেলা বিএনপির আহবায়ক ফাতেমা আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ছাড়াও বক্তৃতা করেন কেন্দ্রীয় কৃষকদল নেতা দিপু হায়দার খান, জেলা বিএনপি নেতা আতাউর রহমান জিন্না, পৌর বিএনপির আহবায়ক হযরত আলী মিঞা, বিএনপি নেতা সালাহ উদ্দিন আরিফ প্রমুখ। এসময় সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী তার বক্তৃতায় বলেন, সরকারের মন্ত্রী ও এমপি ও দলীয় নেতাকর্মীদের সীমাহীন দুর্নীতির কারণে তেল, ডিজেল পেট্রোল সহ নিত্য পণ্যের দাম লাগামহীন হয়ে পড়েছে। ভোটারবিহীন নিশি রাতের সরকার দেশের জনগনের দুঃখ দুর্দশা লাগবে কোন প্রদক্ষেপ না নিয়ে তারা দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। এই জালেম সরকারকে ক্ষমতাচ্যুত করে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন