বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে পাওনা টাকা চাওয়ায় বন্ধুকে কুপিয়ে হত্যা

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৪:৪৩ পিএম

নাটোরে পাওনা টাকা চাওয়া কে কেন্দ্র করে শাওন (৩০) নামের এক যুবক কে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নাটোরের মল্লিকহাটী মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত শাওন শহরের মল্লিকহাটী পশ্চিমপাড়ার দিলু মিয়ার ছেলে। হত্যাকারী আলিফ নিহত শাওনের বন্ধু। আলিফ একই মহল্লার বাবু মিয়ার ছেলে।
এলাকাবাসি সূত্রে জানা যায়, শাওন পেশায় রাজমিস্ত্রী ও আলিফ টাইলস মিস্ত্রী। তারা পরস্পর বন্ধু। তারা একই সাথে খেলা ধুলা করে বড়ো হয়েছে। কিছুদিন আগে টাইলস মিস্ত্রী আলিফ রাজমিস্ত্রী শাওনের কাছ থেকে ৫ শত টাকা ধার নেয়। বৃহস্পতিবার সকালে ঘাস কেটে হাঁসুয়া হাতেই স্থানীয় এক হোটেলে যান শাওন। সেখানে আলিফের সঙ্গে তার দেখা হওয়ায় পাওনা টাকা চায় শাওন। এই সময় তারা তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে শাওনের হাত থেকে হাঁসুয়া কেড়ে নিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে আলিফ।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, বৃহস্পতিবার সকালে ঘাস কেটে ওই হাঁসুয়া হাতেই স্থানীয় এক হোটেলে নাস্তা করতে যান শাওন। সেসময় আলিফের সঙ্গে দেখা হওয়ায় পাওনা টাকা চাইলে ওই ঘটনা ঘটে। নিহতের দুটি শিশু সন্তান রয়েছে।
তিনি আরও বলেন, ঘটনার পরপরই ওই ঘাতক পালিয়ে যায়। তাকে আটকের জন্য অভিযান চলছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি বলে জানান ওসি নাসিম আহম্মেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন