শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

সরকারকে সহযোগিতাকারীদের দেশ থেকে যেতে দেওয়া হবে না : আ স ম রব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৭:৩৯ পিএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, এই সরকার একটি নিষ্ঠুর সরকার। জনগণের সঙ্গে এই সরকারের কোনো সম্পর্ক নেই। এই ফ্যাসিবাদী সরকারকে বিদায় করতে হবে। এই অত্যাচারী সরকারকে যারা সাহায্য-সহযোগিতা করছে, তাদেরকে বাংলাদেশ থেকে যেতে দেওয়া হবে না। সরকার দলের লোকজনের উদ্দেশে তিনি বলেন, দেশের জনগণ খেতে পারছে না, আর আপনারা দালালি করে বিদেশে টাকা পাচার করছেন।

তিনি বলেন, সরকার দলের লোকজন মনে করে আমরা কৃতদাস। আমরা এই সরকার চাই না। জ্বালানি তেলের দাম কমানোর দাবিতে শনিবার (২৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ ও পদযাত্রায় জেএসডি সভাপতি এসব কথা বলেন। তিনি বলেন, সরকার বলেছিল, গরিবদের ১০ টাকা কেজি চাল খাওয়াবে। কিন্তু এখন সেই চালের কেজি ৬০ টাকা। সরকারের আয়না ঘর ভেঙে দেওয়া হবে উল্লেখ তিনি বলেন, যারা জুয়া খেলার ক্যাসিনো তৈরি করেছে, তাদের ছেড়ে দেওয়া হচ্ছে। তাহলে বাংলাদেশের কোর্ট-আদালত কোথায়। বাধা দিলে লড়াই বাঁধবে।

গণ অধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেন, ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামী লীগের গুন্ডা-পান্ডারা অন্য দলগুলোর মিছিল মিটিংয়ে হামলা করছে। আওয়ামী লীগের লোকজন যেভাবে কথা বলছে, অন্যদের সেভাবে মিছিল-মিটিং কিছুই করতে দিচ্ছে না। নুর বলেন, নির্বাচন কমিশনকে বলতে চাই, আগামী নির্বাচনে ইভিএম ভোট হবে না। শেখ হাসিনার অধীনে নির্বাচন নয়। অন্তর্বর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, জোনায়েদ সাকি, সাইফুল হকসহ গণতন্ত্র মঞ্চের নেতারা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন