শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রুয়েট কেন্দ্রে সমম্বিত ভর্তি কার্যক্রম শুরু

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৪:৩০ পিএম

চট্রগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ২০২১-২০২২ সেশনে ১ম বর্ষ স্নাতক কোর্সের সমন্বিত ভর্তি কার্যক্রম শারু হয়েছে।
রবিবার (২৮ আগস্ট) রুয়েট কেন্দ্রে সকার ৯টা থেকে ভর্তি কার্যক্রমের ১ম পর্যায় শুরু হয়েছে। রুয়েটের জনসংযোগ দপ্তরের সেকশন অফিসার আ.ফ.ম. মাহমুদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রুয়েট কেন্দ্রে ভর্তি কার্যক্রমের প্রথম পর্যায়ে “ক” গ্রুপে (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ) ১-৩৫০০ মেধাক্রম এবং খ গ্রæপে (স্থাপত্য বিভাগ) ১-১২০ মেধাক্রম পর্যন্ত শিক্ষার্থীদের ভর্তি অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিকেল বিকেল ৩টা পর্যন্ত ভর্তি কার্যক্রম চলে।

ভর্তি কার্যক্রম পরিদর্শন করেন রুয়েট ভিসি (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন ও লোকাল এডমিশন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ও লোকাল এডমিশন কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মো. সেলিম হোসেন সহ প্রমুখ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন