বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আ. লীগ জনগণকে নিয়ে বিএনপির নাশকতা প্রতিহত করবে

নাটোরে তথ্য ও সম্প্রচার মন্ত্রী

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিএনপি রাজনীতির নামে আবার যদি ভাঙচুর, বিশৃঙ্খলা, মানুষ হত্যা, জ্বালাও-পোড়াও করে তবে জনগণের নিরাপত্তা বিধানে ব্যবস্থা গ্রহণ করবে প্রশাসন। জনগণকে সাথে নিয়ে নাশকতা প্রতিহত করবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। রাজপথে নাশকতা করা হলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা জনগণের পাশে থাকবে। গতকাল বাংলাদেশ টেলিভিশনের নাটোর উপকেন্দ্রের নবনির্মিত ভবন উদ্বোধেন শেষে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন।

তথ্য মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ আরও বলেন, বিএনপি ২০১৩ থেকে ২০১৫ সালে মানুষের উপর আক্রমন করেছিল, তাদের উপর পেট্রোল বোমা নিক্ষেপ করেছিল, অবরোধের নামে মানুষের মানবাধিকার লঙ্ঘন করেছিল।
তিনি বলেন, গতকাল বিএনপির মীর্জা ফখরুল এক প্রশ্নের জবাবে নিশ্চুপ থাকা দেখেই বোঝা যায় বিএনপি-জামায়াতের ঐক্য অবিচ্ছেদ্য। তাদের এই ঐক্য আছে এবং থাকবে। এই ঐক্য ভাঙ্গার নয়।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৪ সালে বাংলাদেশ টেলিভিশনের নাটোর উপকেন্দ্র চালু করেন। ওই সময়ে সীমিত আকারে নাটোর উপকেন্দ্র থেকে স্থানীয় অনুষ্ঠান সম্প্রচার করা হতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীসহ দেশের প্রত্যেক বিভাগীয় শহরে পূর্ণাঙ্গ টেলিভিশন উপকেন্দ্র স্থাপন করছেন। এসব উপকেন্দ্রে স্থানীয় অনুষ্ঠান ধারণ করে সম্প্রচার করা হবে, যাতে করে স্থানীয় সংস্কৃতি বিকশিত হয়, স্থানীয় শিল্পিরা তাদের পরিবেশন উপস্থাপন করতে পারেন, অনুপ্রাণিত হন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিটিভি’র মহাপরিচালক সোহরাব হোসেন, নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার মো. সাইফুর রহমান, বিটিভি’র প্রধান প্রকৌশলী মুনীর আহমদ, নাটোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন