শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যুর অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। তার নাম শরিফুল ইসলাম ভোদু।

তিনি উপজেলার মনাকষা ইউনিয়নের সাহাপাড়া এলাকার মুন্সিপাড়া মহল্লার তাজেমুল ইসলামের ছেলে। গত মঙ্গলবার দিবাগত রাতে শিংনগর এলাকায় এ ঘটনা ঘটে বলে দাবি করেন তার পরিবার। স্থানীয়রা জানান, মনাকষার শিংনগর সীমান্তে বিএসফের এলোপাথাড়ি গুলিতে কয়েকজন বাংলাদেশী গুলিবিদ্ধ হন। তার মধ্যে শরিফুল মারা যান। শহিদুল আর বাবু নামে দু’জন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তারাও সাহাপাড়া এলাকার বাসিন্দা।

শরিফুলের স্ত্রী মোসা. রেখা বেগম বলেন, আমার স্বামী রাজমিস্ত্রি কাজ করেন। ঈদের আগে কাজ করে ঢাকা থেকে এসেছে, আর যায়নি। গতরাতে বাড়িতে না বলে কোথায় গেছে জানতে পারিনি। ভোরে উঠে আমার স্বামীর বন্ধুদের কাছে শুনি, বিএসফের গুলিতে তিনি মারা গেছেন। এখনও বাংলাদেশ সীমান্তের ভেতরে তার লাশ পড়ে আছে। শরিফুলের পিতা তাজেমুল ইসলাম বলেন, ভারত-বাংলাদেশের ১৭২ নং পিলারের কাছে আমার ছেলের লাশ পড়ে আছে এমন খবর পেয়েছি।

৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল নাহিদ জানান, সীমান্তে হতাহতের খবর পাওয়া যায়নি। আমরা ভারতীয় সীমান্ত রক্ষাবাহিনীর সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। পরিবারের দাবি শরিফুল নিখোঁজ রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন