শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের ঘোষিত নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের একাংশ। মঙ্গলবার বিকেলে সদ্য ঘোষিত কমিটির যুগ্ম সাধরাণ সম্পাদক আল আমিন আকন্দ ও পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হাসান সিজানের নেতৃত্বে পৌর শহরে ওই বিক্ষোভ মিছিল করা হয়। মিছিল শেষে মুক্তিযোদ্ধা চত্বরে সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সংক্ষিপ্ত সমাবেশ করার পর দীর্ঘ সময় রাস্তা অবরোধ করে রাখে। এসময় রাস্তায় দীর্ঘ যানযট দেখা দেয়। পরে সিনিয়র নেতৃবৃন্দের আশ্বাসে রাস্তা অবরোধ ছেড়ে দেন তারা।

এসময় নেতারা বিবাহিত, হত্যা মামলা ও কালো টাকার বিনিময়ে অযোগ্য নেতাদের দেওয়া কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি তাদের জোড় দাবি উক্ত কমিটিকে বাতিল করে পুনরায় যোগ্য নেতাদের পদ দেওয়ার দাবি জানান তারা।

উল্লেখ্য গত রোববার হাসান মাহমুদকে সভাপতি এবং রানা আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্র লীগের কমিটি করা হয়। রোববার ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন ও সাধারণ সম্পদাক হুমায়ুন কবির স্বাক্ষরিত ওই কমিটি ঘোষণা করেন। তবে সোমবার সন্ধায় তাদের দেয়া স্বাক্ষরিত ওই কমিটি প্রকাশ করা হয়। প্রকাশের পর উপজেলার বিভিন্ন এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়। কিন্তু সেই কমিটির একাংশ ও পদ বঞ্চিত নেতারা সামাজিক যোগাযোগমাধ্যম সহ বিভিন্ন ভাবে সমালোচনা করে আসছে।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে রয়েছে- সভাপতি হাসান মাহমুদ, সহ-সভাপতি- ইয়াসিন আরাফাত, রিদম আহমেদ মোস্তাকিম, শেখ ওয়ালি উল্লাহ্ রাসেল, অর্ণব হোম চৌধুরী, ফরিদুল ইসলাম বাবু, আতিকুল ইসলাম দোলন, রাফিউল করিম মিঠুন, জাকিরুল ইসলাম রবিন, রাইকুল ইসলাম রাহুল, ওলি উল্লাহ্, শাহ্ আলম, আতিকুর রহমান আতিক, মিজানুর রহমান সাগর, দেলোয়ার হোসাইন, আব্দুল্লাহ্ আল রাফি, জিয়াউল হক সামাদ, নূর হামিদ রুশো, সাধারণ সম্পাদক- রানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক- আল আমিন আকন্দ, আল ইমরান গণি ভূঁইয়া হীরা, রিয়াজুল আলম শাহীন, মাহমুদুল হাসান সুমন, ওয়াহীব ইসতিয়াক পূর্ণ, মাহমুদুল হাসান রাকিন, সাংগঠনিক সম্পাদক- আবুল বাশার হৃদয়, জাকারিয়া হোসাইন হিমেল, প্রীতিরাজ বর্মন অন্তু, তাজরিয়ান রাকিব, জিনেদিন জিদান, আরাফাতুল্লাহ্ নিলয়।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন