শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালনে আলোচনা সভা

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:৪১ পিএম | আপডেট : ৩:৪১ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২২

সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায়ও আন্তর্জাতিক সাক্ষরতা দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসন সভাকক্ষে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
শিক্ষা নিয়ে গড়বো দেশ শেখ হাসিনার বাংলাদেশ, সাক্ষরতা অর্জন করি ডিজিটাল বিশ্ব গড়ি। ঞৎধহংভড়ৎসরহম খরঃবৎধপু খবধৎহরহম ঝঢ়ধপবং' "সাক্ষরতা শিখন ক্ষেত্রের প্রসার" এ প্রতিপাদে ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা উপনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ঠাকুরগাঁও এর আয়োজনে আন্তর্জাতিক সাক্ষরতা দিবসের আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ মামুন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মির্জা তারেক আহমেদ বেগ। জেলা উপনুষ্ঠানিক শিক্ষা ব্যুরো ঠাকুরগাঁওয়ের সহকারি পরিচালক মোঃ আলী নেওয়াজ।
দিবসটি যথাযথ ভাবে পালনের লক্ষে বিভিন্ন দপ্তরের প্রধানসুধী গণ, জনপ্রতিনিধি, ঠাকুরগাঁওয়ের সেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা ইমসডিও এর প্রতিনিধিদল ও জেলার সুপরিচিত সাংবাদিকরা উপস্থিত থেকে সুচিন্তিত মতামত প্রদান করেন।
প্রধান অতিথির ব্যক্তবে জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমান বলেন, সাক্ষরতা শত ভাগ করতে হলে অবশ্যই স্কুলটিতে মনোরোম পরিবেশ তৈরি করতে হবে। তিনি আরও একটি মূল্যবান পরামর্শ দিয়েছেন ভাল ছাত্র/ ছাত্রীদের বাড়ির আশে পাশের ৩টি করে অস্বচ্ছল ছাত্র/ছাত্রী পড়ানোর কথা বলেন তাহলে ঝড়েপড়া রোধ করা যাবে বলে তিনি ধারনা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন