শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় ছেলের স্বপ্ন পূরণে সহযোগিতা চেয়েছেন পিতা

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৮:০১ পিএম

দুই হাত এবং ডান পা নেই। বাঁ পায়ের আঙুলের ফাঁকে কলম রেখে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছে প্রতিবন্ধী রাসেল মৃধা। সিংড়া পৌর এলাকার শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরিক্ষায় অংশ নেয় রাসেল। প্রতিবন্ধী রাসেল সিংড়া পৌর এলাকার শোলাকুড়া মহল্লার দিনমজুর আব্দুর রহিম মৃধার ছেলে ও শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার ছাত্র।

জানা যায়, অভাব-অনটনের মাঝেও প্রতিবন্ধী রাসেল মৃধার লেখাপড়ার প্রতি আলাদা স্পৃহা দেখে তার দরিদ্র বাবা-মা হাল ছাড়েন নি। পরিক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে লেখাপড়ার প্রতি প্রবল আগ্রহ দেখে মুগ্ধ হন উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম।

শোলাকুড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোর্তারফ হোসেন বলেন, রাসেল মৃধা এ বছর আমার প্রতিষ্ঠান থেকে দাখিল পরিক্ষায় অংশ নিয়েছে। বিগত পরিক্ষাগুলোতেও রাসেল কৃতিত্বের সাথে সাফল্য অর্জন করেছে। আমরা আশাবাদী রাসেল এবারও ভালো ফলাফল অর্জন করবে। লেখাপড়া শিখে প্রতিষ্ঠিত হয়ে দেশ ও জাতির সেবা করতে পারে তার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। রাসেল মৃধার পিতা আব্দুর রহিম মৃধা বলেন, লেখাপড়ার প্রতি ছেলের আগ্রহ দেখে খেয়ে না,খেয়ে অভাব-অনটনের মধ্যে দিয়ে পড়াশোনা চালিয়ে যাওয়ার চেষ্টা করছি। তার উচ্চ শিক্ষার স্বপ্ন পূরণে স্থানীয়রা পাশে দাড়ানোর জন্য দেশের বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন রাসেল মৃধার পিতা আব্দুর রহিম। তিনি আশাবাদী লেখাপড়া শিখে তার ছেলে একদিন সকলের মুখ উজ্জল করবে। সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম বলেন, পরিক্ষা কেন্দ্র পরিদর্শনে গিয়ে লেখাপড়ার প্রতি প্রবল আগ্রহ দেখে মুগ্ধ হয়েছি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন