সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বর কনেকে নিতে হল ভ্যানে আর অতিথি আপ্যায়ন হল মাদ্রাসায়

জোয়ারের পানিতে সয়লাব

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৪:৫৬ পিএম

দুবাই ফেরত রাকিব হাওলাদারের সাথে বাবুগঞ্জ উপজেলার বকশির চর গ্রামের আনোয়ার হোসেনের কন্যা ফাতিমা আক্তারের বিয়ের অনুষ্ঠানের সব আনন্দ আশি^নের জোয়ারে ম্লান হয়ে গেছে। সন্ধা নদীর পানি বিপদ সীমা অতিক্রম করে কনের বাড়ি প্লাবিত হওয়ায় দূর্ঘটনার আশংকায় বিদ্যুৎ লাইন পর্যন্ত বন্ধ করে হেরিকেনের আলোতে আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে হয়েছে। এমনকি বর কনের যাতায়াতের জন্য গাড়ি ভাড়া করা হলেও শেষ পর্যন্ত নব বধুকে নিয়ে বড়কে বিদায় হতে হয়েছে ভ্যান গাড়িতে চড়ে।

বৃহস্পতিবার রাকিব-ফাতিমার বিয়েতে উভয় পক্ষের বাড়ি সাজানো হয়েছিল। ছিল আলোর ঝলকানি। দুপক্ষের আমন্ত্রিতের সংখ্যা ছিল তিন শতাধিক। কিন্তু জোয়ারের পানিতে কনের বাড়ি প্লাবিত হওয়ায় শেষ পর্যন্ত নিরানন্দের মধ্যেই বিয়েটা শেষ হল। জোয়ার শেষে ভাটার সময় এলেও নদীর পানির উচ্চতা বিপদ সীমার ওপরে থাকায় বাড়ি থেকে পানি নামেনি। এমনকি বিদ্যুতায়িত হবার আশংকায় সব আলোও নিভিয়ে রাখা হয়েছিল। শেষ পর্যন্ত বিয়ের আনুষ্ঠানিকতা সহ অতিথি আপ্যায়ন ও বর-কনের বিদায়ের জন্য বেছে নেয়া হয় বাড়ির কাছের চাঁদপাশা মহিলা মাদ্রাসাকে।
চাঁদপাশা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মামুন খান সাংবাদিকদের জানান, নদীর পানি বৃদ্ধি পেলে বা অতিবৃষ্টি হলে চাঁদপাশা ইউনিয়নের অনেক এলাকাই পানিতে সয়লাব হয়ে যায়। আর বকশির চর গ্রামটি একটি নিচু বিধায় সেখান থেকে পানি নামতে আরো সময় লাগে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন