বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর ২০২৩, ২২ অগ্রহায়ণ ১৪৩০, ২২ জমাদিউল আউয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে দুইজন সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ৬ জন গ্রেফতার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ২:২৩ পিএম

 

ময়মনসিংহের ফুলপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ বিভিন্ন মামলার ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে দুইজন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টের আসামি, তিনজন জিআর ওয়ারেন্টের আসামি এবং একজন মাদকদ্রব্যের নিয়মিত মামলার আসামি। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, ফুলপুর থানার বিভিন্ন আভিযানিক টিম শুক্রবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় সিআর মামলা ২৫৩/১৭ এর সাজাপ্রাপ্ত আসামী আবুল মুনসুর, সিআর মামলা ১১৩/২২ এর সাজাপ্রাপ্ত আসামী মোহাম্মদ সেলিম মিয়াসহ জিআর মামলা ১২/২২ এর আসামী মোজাম্মেল হক, সিআর মামলা ১০৩/২২ এর আসামী মঞ্জুরুল হক, মামলা নং ১৮(০৯)২২ এর আসামী আবুল কাশেম এবং নন জিআর মামলা নং ৯৯/২২ পুলিশ আইনের ৩৪ এর আসামী শেখ ফরিদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামিদের শনিবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন ও ওসি (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন