শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলগাজীতে স্কুল শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৯ পিএম

Ñফেনীর ফুলগাজী উপজেলায় পল¬ব দেবনাথ (১৭) নামের এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে ফুলগাজী মহাদেব বাড়ির সদর ইউনিয়নের শ্রীপুর গ্রামে এ ঘটনা ঘটে। পল¬ব ওই গ্রামের কেশবনাথের ছেলে। সে মুন্সীরহাট আলি আজম স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র ছিল।

খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে এবং তার রুম থেকে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করলে সেখানে আত্মহত্যার কিছু ভিডিও ফুটেজ দেখা যায় বলে পুলিশ জানায় ।
পলবের পিতা কেশবনাথ বলেন, শনিবার সন্ধ্যায় আমার ছেলে ফুলগাজী বাজারে গিয়ে বাড়ির জন্য বাজার করে নিয়ে আসে । তারপর সে তার রুমে ডুকে দরজা বন্ধ করে দেয়। অনেকক্ষণ দরজা বন্ধ দেখে আমরা বাহির থেকে তাকে ডাকাডাকি করলাম কিন্তু সে দরজা খোলে না। পরে পাশের জানালা দিয়ে তাকিয়ে দেখি আমার ছেলে ফ্যানের সাথে ঝুলে আছে । তারপর রুমের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে আমরা তাকে নিচে নামাই।
এ ব্যাপারে ফুলগাজী থানার (ওসি) মো. মঈন উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করেছে। এ সময় তার ব্যবহৃত মোবাইল ফোনের টিকটক অ্যাপ থেকে আত্মহত্যার একটি ভিডিও ক্লিপ পাওয়া যায়। ভিডিওতে দেখা যায় দুবার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে সে তৃতীয়বারের চেষ্টায় মারা যায় । মরদেহটি ময়নাতদন্তের পর আজ তার পারিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন