সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

গায়ে গরম চা ঢেলে হাত মচকে দেওয়ার অভিযোগ ইডেন ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে

বিশ্ববিদ্যালয় রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ছাত্রীর গায়ে গরম চা ঢেলে দিয়ে হাত মচকে দেওয়ার অভিযোগ উঠেছে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহসভাপতি আয়েশা ইসলাম মীমের বিরুদ্ধে। গত সোমবার সন্ধ্যার দিকে ইডেন মহিলা কলেজের শহীদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ছাত্রীনিবাসের ৩১৩ নম্বর রুমে এ ঘটনা ঘটে।
আয়েশা ইসলাম মীম শাখা ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভার অনুসারী হিসেবে পরিচিত। রিভা কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের অনুসারী। আয়েশার স্বামী দেলওয়ার শাহজাদা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক এবং বর্তমানে কেন্দ্রীয় যুবলীগের উপদপ্তর সম্পাদকের দায়িত্বে আছেন।

ভুক্তভোগী শিক্ষার্থী ২০১৬-১৭ সেশনের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। পরিবারের শঙ্কার কথা ভেবে গণমাধ্যমে নাম-পরিচয় প্রকাশ না করার অনুরোধ জানান ভুক্তভোগী শিক্ষার্থী।
সূত্র জানায়, সোমবার সকাল ৯টার দিকে রিডিং রুমের দরজা ব্লক করে মীমের অনুসারী এক শিক্ষার্থী টেবিল বসিয়ে পড়ছিলেন। এতে চলাচলে বিঘ্ন ঘটায় ভুক্তভোগী শিক্ষার্থী তাঁকে সরে বসতে বলেন। এ সময় উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরপর সন্ধ্যার দিকে ভুক্তভোগী শিক্ষার্থীর রুমে এসে তাঁকে গালিগালাজ করেন। একপর্যায়ে রুমে মগে থাকা গরম চা তাঁর পায়ে ঢেলে দেন এবং হাত মচকে দেন। পরে রুমের সবাইকে বের করে দিয়ে তাঁকে হেনস্তার হুমকি দেন আয়েশা।

এ বিষয়ে আয়েশা ইসলাম মীমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমরা রাজনীতি করি, তাই অনেকে শত্রুতাবশত অভিযোগ করে। এগুলো আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ। এ বিষয়ে জানতে তামান্না জেসমিন রিভাকে একাধিকবার ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।
ইডেন কলেজের প্রিন্সিপাল সুপ্রিয়া ভট্টাচার্য ইনকিলাবকে বলেন, বিষয়টা জেনে হল কর্তৃপক্ষকে অ্যাকশন নিতে বলা হয়েছে। গতকাল মঙ্গলবার এ বিষয়ে হল প্রশাসন থেকে শোকজ করার কথা জানান সুপ্রিয়া ভট্টাচার্য।
বিষয়টি নিয়ে জানতে চেয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব ছাত্রীনিবাসের প্রভোস্ট নাজমুন নাহারের মুঠোফোনে কল করা হলে ফোন বন্ধ পাওয়া যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ২১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৬ পিএম says : 0
আল্লাহ এই আওয়ামী জঙ্গি-সন্ত্রাসীদের অত্যাচার দিন দিন বেড়ে যাচ্ছে আল্লাহ তুমি এদেরকে ধ্বংস করো আমাদের দেশ থেকে ওদেরকে চিরতরে বিদায় করে দাও এবং আমাদের দেশে কোরআন দিয়ে শাসন প্রতিষ্ঠা করুন তাহলে আমরা সুখে শান্তিতে বাস করতে পারব>>>>এই জঙ্গী সন্ত্রাসীরা আমাদের শিক্ষা প্রতিষ্ঠানকে একদম ধংস করে দিয়েছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন