বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

স্বামীর সামনেই স্ত্রীকে ধর্ষণ করে ছয় যুবক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:২৩ এএম

স্বামী ও শ্বশুরবাড়ির আত্মীয়র সামনেই সংঘবদ্ধ ধর্ষণের শিকার হলেন তরুণী। সন্ধ্যার দিকে শ্বশুরবাড়ির লোকদের সাথে মন কষাকষি হওয়ায় রাগ করে বাপের বাড়ি যাচ্ছিলেন ওই তরুণী। পথে ছয় অভিযুক্ত তরুণীকে ধর্ষণ করে। ধর্ষণে বাধা দেয়ায় তরুণীর স্বামী ও এক আত্মীয়কে মারধর করে অভিযুক্তরা। ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডে। খবর সংবাদ প্রতিদিনের।

পুলিশ জানায়, ঘটনাটি পালামৌ জেলার। ওই তরুণীর শ্বশুরবাড়ি পাতান থানা এলাকায়। ঘটনার দিন শ্বশুরবাড়ির লোকদের সাথে রাগারাগি করে বাপের বাড়ির উদ্দেশে রওনা দেন তরুণী। রাত ৮টার দিকে তরুণীকে খুঁজতে বের হন তার স্বামী ও এক আত্মীয়। কিছুটা হেঁটে ৩৯ নম্বর জাতীয় সড়কের কাছে তরুণীকে দেখতে পান স্বামী। সেই সময় সেখানে মোটরসাইকেলে হাজির হয় ছয় যুবক। তারা তরুণীকে টানতে টানতে কিছু দূরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। তাদের বাধা দেয় তরুণীর স্বামী ও আত্মীয়। এই কারণে স্বামী ও তার সঙ্গীকে বেধড়ক মারধর করে অভিযুক্তরা। এরপর ওই ছয় যুবক তরুণীকে ধর্ষণ করে।

পালামৌয়ের পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার পর রোববারই ২ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। বাকিদের সোমবার গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৬ এএম says : 0
আজ 50 বছর দেশ স্বাধীন হলো পাকিস্তানি বর্বর আর্মি দের কাছ থেকে কিন্তু দেশে শান্তি ফিরল না স্বাধীনতার পরে আমরা বাঙালি হয়ে গেলাম ধর্ষণকারী আল্লাহর আইন দিয়ে দেশ চলে আজকে দেশে মানুষ সৎ হত আল্লাহর রহমত আমাদের পরে বর্ষিত হতো আজকে আমাদের দেশের কারো জানের নিরাপত্তা নাই আমাদের মা বোনের ইজ্জতের নিরাপত্তা নাই কোন কিছুরই নিরাপত্তা নাই>>>>>>>>>>মানুষ হয়ে গেছে নরাধম নরপিচাশ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন