শুক্রবার ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

শেখ হাসিনার জন্মদিনে অসহায়দের মাঝে খাবার বিতরণ এম মনজুর আলমের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১২:৫৪ এএম

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে গতকাল বুধবার সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের উদ্যোগে ও আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের ব্যবস্থাপনায় নগরীর উত্তর কাট্টলী মোস্তফা হাকিম কলেজ চত্বরে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে আলোচনা সভা, মিলাদ মাহফিল, কন্যা শিশুদের কর্ণচ্ছেদন ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
অনুষ্ঠানে এম মনজুর আলম ও সাইফুল আলমের পক্ষে আলাদা ২টি কেক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মেমোরিয়াল ফাউন্ডেশন এবং মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষে একটিসহ মোট তিনটি কেক কাটা হয়। এতে প্রধান অতিথি ছিলেন এম মনজুর আলম। বিশেষ অতিথি ছিলেন মোস্তফা হাকিম গ্রæপের পরিচালক মোহাম্মদ সাইফুল আলম। এম মনজুর আলম বলেন, শেখ হাসিনা বেঁচে আছেন বলে বাংলাদেশ উন্নয়নশীল দেশের সারিতে। শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ। এ সময় তিনি মোস্তফা হাকিম কলেজ মিলনায়তনকে ‘জননেত্রী শেখ হাসিনা মিলনায়তন’ ঘোষণা করেন। তিনি জানান, উত্তর কাট্টলী সাগর পাড়ে শেখ রাসেলের নামে ‘শেখ রাসেল মিনি স্টেডিয়াম’ নির্মাণ কাজ চলমান রয়েছে।
কলেজের প্রিন্সিপাল মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে ও সাইফুদ্দিন আহমদ সাকীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা লোকমান আলী, বীরেন্দ্র লাল দে, ইঞ্জিনিয়ার তরুণ তপন দত্ত, আজম খান, নারী নেত্রী সবিতা বিশ্বাস, ডা. মেজবাহ উদ্দিন তুহিন, প্রফেসর ফাতেমা জামান প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন