বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

মৌলভীবাজারে কবি মুজাহিদ বুলবুলকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৩ এএম

ইসলামী সাংস্কৃতিক অঙ্গনে দীর্ঘ ২ যুগেরও বেশি সময় ধরে অসামান্য অবদানের জন্য গীতিকার, সুরকার ও ইসলামী সংগীতশিল্পী কবি মুজাহিদুল ইসলাম বুলবুলকে সংবর্ধনা দিয়েছে লতিফিয়া হিফজুল কোরআন মাদরাসা মৌলভীবাজার।

২৮ সেপ্টেম্বর বুধবার মৌলভীবাজার পৌরসভা ভি.আই.পি হলে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার টাউন কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতী মো. শামসুল ইসলাম।

মাওলানা মুফতী মো. রূহুল আমীনের সভাপতিত্বে ও মাওলানা মো. শফিকুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব নেছার আহমদ বলেন, কবি মুজাহিদুল ইসলাম বুলবুলের মতো ব্যক্তিরা নিরবে এই সমাজে জন্য কাজ করে যাচ্ছেন। তিনি যেভাবে সাংস্কৃতিক প্রতিভা দিয়ে কাজ করতে পারবেন, আমরা সেভাবে পারবো না। আমার জেলার এই কৃতি সন্তানকে সংবর্ধনা দিতে পেরে আমি ধন্য। আমাদের উচিত গুণি ব্যক্তিদের সম্মান দেয়া এবং তাদের পাশে দাঁড়ানো।

এসময় উপস্থিত ছিলেন- উত্তরমুলাইম মল্লিকসরাই মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শামসুল ইসলাম, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সদস্য রাজন আহমদ, সাবেক জেলা সভাপতি আব্দুর রাজ্জাক, জেলা তালামীযের সভাপতি কাওছার আহমদ, সাধারণ সম্পাদক মো নাছির খান, কিন্ডার গার্টেন এসোসিয়েশন মৌলভীবাজার জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোস্তফিজুর রহমান বকুল, শহর তালামীযের সভাপতি আফসার আহমদ, সদর উপজেলা তালামীযের সভাপতি হাফিজ লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন রাফি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন