রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ব্যবসা বাণিজ্য

কোরিয়া রিপাবলিক-এর জাতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এলজি’র বিশেষ পণ্য প্রদর্শনী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২২, ৬:৫৪ পিএম

কোরিয়া’র শীর্ষস্থানীয় ও বিশ্বের জনপ্রিয় ইলেক্ট্রনিকস প্রতিষ্ঠান এলজি ইলেক্ট্রনিকস বাংলাদেশ, কোরিয়া রিপাবলিক-এর জাতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সম্প্রতি একটি বিশেষ পণ্য প্রদর্শনীর আয়োজন করে। রাজধানীর শেরাটন হোটেলে কোরিয়ান দূতাবাস আয়োজিত অনুষ্ঠানে এলজি ইলেক্ট্রনিকস-এর উদ্ভাবনী পণ্যসমূহ প্রদর্শনী করা হয়। সোমবার (৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

অনুষ্ঠানের উদ্বোধন করে বাংলাদেশে নিযুক্ত কোরিয়া রিপাবলিক-এর রাষ্ট্রদূত লি জ্যাং-কিউন অনুষ্ঠানটির উদ্বোধন করেন। আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী-কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমেদ, এমপি। বিশ্বের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, কর্মকর্তা ও ব্যবসায়ীরা এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে এলজি ইলেক্ট্রনিকসের অত্যাধুনিক প্রযুক্তিসম্পন্ন রেফ্রিজারেটর, ওয়াটার পিউরিফায়ার, এয়ার-কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন ইত্যাদি সিই পণ্য এবং অত্যাধুনিক ওএলইডি টিভি’র মতো আইডি পণ্য প্রদর্শন করা হয়।

এলজি ইলেকট্রনিক্স বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক পিটার কো বলেন, এলজি গ্রাহকদের জন্য সর্বদাই উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে হাজির হয় এবং গ্রাহকদের থেকে ইতিবাচক সাড়া পাওয়াটা সবসময়ই ভীষণ আনন্দের। এই আয়োজনে অন্যান্য কোরিয়ান ইলেকট্রনিকস প্রতিষ্ঠানগুলো পাশাপাশি আমরা এলজি’র পণ্যগুলো তুলে প্রদর্শন করছি এবং সম্মানিত গ্রাহক ও আগত অতিথিদের সামনে এলজি’র প্রতিনিধিত্ব করতে পেরে গর্ববোধ করছি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন