বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে দূর্বৃত্তের হাতে প্রবাসী যুবক খুন: আটক মা-ছেলেকে কারাগারে প্রেরণ

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৪:৩৯ পিএম

সুনামগঞ্জের ছাতকে দূর্বৃত্তের হাতে নির্মম ভাবে খুন হয়েছেন দুবাই প্রবাসী খালেদ নুর (৩২) নামের এক যুবক। তিনি উপজেলার দোলারবাজার ইউনিয়নের উত্তর কুর্শি গ্রামের মৃত আঙ্গুর মিয়ার পুত্র। মাস দেড়েক আগে তিনি দুবাই থেকে দেশে ছুটিতে আসেন।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে কুর্শি ইসলামপুর বাজারের পূর্ব পাশের তিন রাস্তার মুখ নামক স্থান থেকে রক্তাক্ত অবস্থায় ওই প্রবাসী যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় জড়িত সন্দেহে মা-ছেলেকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, একই ইউনিয়নের দক্ষিণ কুর্শি গ্রামের মোশাহিদ আলীর স্ত্রী শাহানারা বেগম (৪০) ও তার ছেলে রবিউল হাসান (২১)। এদের দু’জনকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গ্রামের মসজিদের এশার নামাজ শেষে মুসল্লিরা সড়ক দিয়ে যাবার পথে সড়কের পাশে খালেদ নুরের নিথর দেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানোর পর জাউয়া ও জাহিদপুর তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। নিহত খালেদের মাথায় ও শরীরে আঘাতের চিহৃ রয়েছে। রাতেই সুরতহাল রিপোর্ট তৈরী শেষে তার লাশ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
ওইদিন রাতেই এ হত্যার ঘটনায় সাথে জড়িত সন্দেহে থানা পুলিশ দক্ষিণ কুর্শি গ্রাম থেকে মা-ছেলেকে আটক করে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত যুবকের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন