রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নোরা ফাতেহিকে মিরর গ্রুপের আইনি নোটিশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ১১:৩৭ এএম

বলিউড অভিনেত্রী নোরা ফাতেহির গত সেপ্টেম্বরে ঢাকায় আসার কথা ছিল। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় আসতে পারেননি তিনি। কিন্তু সম্প্রতি জানা যায়, আগামী নভেম্বরে গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় আসবেন নোরা। যে কারণে মিরর গ্রুপ থেকে তাকে আইনি নোটিশ দেয়া হয়েছে।

নোটিশে বলা হয়, গত সেপ্টেম্বরে তাদের একটি প্রোগ্রামে আসার কথা ছিল নোরার। ১৫ লাখ রুপিও অ্যাডভান্স নিয়েছিলেন তিনি। কিন্তু সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমতি না পাওয়ায় নোরা আসতে পারেননি। পরবর্তী সময়ে আগের ১৫ লাখ রুপি ফেরত দেয়ার ব্যাপারে যোগাযোগ করা হলেও নোরার তরফ থেকে কোনো জবাব আসেনি। এ অবস্থায় নতুন আরেকটি অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য নোরার ঢাকায় আসার ঘোষণা মিরর গ্রুপ’র জন্য অসম্মানজনক বলে জানানো হয়।

এ জন্য মিরর গ্রুপের পক্ষ থেকে আইনি নোটিশের মাধ্যমে তাদের অর্থ ফেরত দেয়ার আগে নভেম্বরে নোরা ফাতেহিকে ঢাকার অনুষ্ঠানটিতে যোগ না দেয়ার অনুরোধ করা হয়েছে। নয়তো তারা আইন অনুযায়ী ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন মিরর গ্রুপের প্রধান শাজাহান ভূইয়া সাজু।

এর আগে গত বৃহস্পতিবার (৬ অক্টোবর) রাতে এক ভিডিওবার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল এসিভার এওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসছেন। ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন তিনি।

ভিডিওবার্তায় তিনি আরো বলেন, ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। এ সময় আয়োজকদের প্রশংসা করেন তিনি। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

কানাডায় জন্ম নেওয়া নোরা বলিউডে ক্যারিয়ার শুরু করেন ২০১৪ সালে, ‘রোর: টাইগারস অব সুন্দরবন’ সিনেমা দিয়ে। তবে অভিনয়ের চেয়ে আইটেম গানে তাঁর পারফরমেন্সে বেশি মজেছে দর্শক। ‘টেম্পার’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক ২’, ‘ডাবল ব্যারেল’সহ বেশ কিছু দক্ষিণী সিনেমায় তাঁর নাচ তুমুল জনপ্রিয়তা পেয়েছে। বলিউডের অনেক সিনেমায় নোরার স্বল্প সময়ের উপস্থিতিতেই মুগ্ধ সবাই।

এবার কাতার বিশ্বকাপের থিম সংয়েও আছে নোরার উপস্থিতি। সদ্য প্রকাশিত ফিফা বিশ্বকাপ ২০২২-এর থিম সং ‘লাইট দ্য স্কাই’-এ কণ্ঠও দিয়েছেন নোরা। ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানেও শাকিরা এবং জেনিফার লোপেজের সঙ্গে একই স্টেজে পারফর্ম করার কথা রয়েছে নোরার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন