বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তারেক রহমান শিগগিরই দেশে ফিরছেন

লক্ষ্মীপুরে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, লন্ডনে অবস্থান করা দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শিগগির দেশে ফিরবেন। গতকাল সোমবার দুপুরে লক্ষ্মীপুরে বিএনপির শোকমিছিল শেষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন তিনি।
শহীদ উদ্দিন চৌধুরী বলেন, আগামী ১০ ডিসেম্বরের আগে সংসদ ভেঙে দিতে হবে। ১০ তারিখের পর দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে দেশ চলবে। আর কোনোভাবে ছাড় দেওয়া হবে না। শিগগির তারেক রহমান দেশে আসবেন। খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে এখনো ষড়যন্ত্র চলছে। কোনো ষড়যন্ত্রই আর কাজে আসবে না।
আগামী নির্বাচনের আগে আওয়ামী লীগের সঙ্গে বিএনপি কোনো সংলাপে বসবে না জানিয়ে দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী বলেন, তাদের নেতৃত্বে কোনো নির্বাচনও হবে না এ দেশে। তারা অবৈধভাবে ও নিশিরাতে ভোট ডাকাতি করে ক্ষমতায় বসে আছে। সুতরাং আওয়ামী লীগের অধীনে নির্বাচন হওয়ার কোনো সুযোগ নেই। সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। আর বসে থাকার সময় নেই।
এর আগে শহরের গোডাউন রোড এলাকা থেকে হাজারো নেতাকর্মীর অংশ গ্রহণে একটি শোক মিছিল বাজারের দিকে আসতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে মিছিল নিয়ে নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসভবন প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু ও যুগ্ম-আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানসহ প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা সিরাজুল ইসলাম, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, যুবদল নেতা রেজাউল করিম লিটন, আবদুল আলিম হুমায়ুন, সৈয়দ রশিদুল হাসান লিংকন, স্বেচ্ছাসবেক দল নেতা মহসিন কবির স্বপন, হারুনুর রশিদ, ছাত্রদল নেতা হাসান মাহমুদ ইব্রাহিম ও আবদুল্লাহ আল মামুনসহ অন্যান্য নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন