শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হাত বিচ্ছিন্ন অবস্থায় অপারেশন থিয়েটার থেকে আসামির পলায়ন!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ছুরিকাঘাতে প্রায় বিচ্ছিন্ন হাত নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটার থেকে পালিয়ে গেছে এক আসামি। গতকাল সোমবার শেষ খবর পাওয়া পর্যন্ত তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। মো. হাফিজ আল আসাদ ওরফে ফাহিম ওরফে সোহাগ (২৬) নামে ওই আসামির বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়। নগরীর পতেঙ্গা থানা এলাকায় ভাসমানভাবে থাকে বলে পুলিশ জানিয়েছে। রোববার সন্ধ্যায় চমেক হাসপাতাল থেকে পালিয়ে যায় পতেঙ্গা থানায় গ্রেফতার হওয়া ওই আসামি।

মারামারির একটি ঘটনায় পতেঙ্গা এলাকার জনৈক মিন্টু মিয়ার দায়ের করা মামলায় রোববার সকালে হাফিজকে গ্রেফতার করেছিল পুলিশ। ছুরিকাঘাতে এক হাতে গুরুতর জখম অবস্থায় তাকে গ্রেফতার করা হয়েছিল। চিকিৎসার জন্য চমেক হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাত জোড়া লাগাতে তাকে নেয়া হয় অপারেশন থিয়েটারে। এ অবস্থায় চিকিৎসক ও নার্স এবং অপারেশন থিয়েটারের বাইরে থাকা পুলিশ সদস্যদের চোখে ফাঁকি দিয়ে সেখান থেকে পালিয়ে যায় সে।
নগর পুলিশের বন্দর জোনের উপ-কমিশনার শাকিলা সুলতানা বলেন, ছুরিকাঘাতে এক হাত প্রায় বিচ্ছিন্ন অবস্থায় গ্রেফতার হয়েছিল। চমেক হাসপাতালের ডাক্তার তার হাতে অপারেশনের সিদ্ধান্ত নেয়। অপারেশন থিয়েটার থেকে সে পালিয়ে গেছে। দায়িত্বরত পুলিশ সদস্যদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, আমরা প্রাথমিক তদন্তে জেনেছি, ওটি রুম থেকেই আসামি পালিয়েছে। সেখানে তো পুলিশের কোন ডিউটি থাকে না। কারও বিরুদ্ধে দায়িত্বে অবহেলার কোন প্রমাণ আমরা পাইনি।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নুরুল আলম আশিক বলেন, পতেঙ্গা থানার মামলার আসামি ছিল। তাকে পতেঙ্গা থানা পুলিশ হাসপাতালে এনে তাদের হেফাজতে রেখে চিকিৎসা দিচ্ছিল। আসামিকে আমাদের কাছে হস্তান্তর করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন