শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকে লাইক দেয়া নিয়ে রাজশাহীতে কলেজকে ছাত্র ছুরিকাঘাত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩০ পিএম

ফেসবুকে লাইক দেয়াকে কেন্দ্র করে রাজশাহীতে সহপাঠির ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে। বুধবার দুপুরে রাজশাহী কলেজের মাঠে ওই ছাত্রকে ছুরিকাঘাত করে তার সহপাঠীসহ দুর্বৃত্তরা।
জানা গেছে, বুধবার দুপুরে ফেসবুকে হা হা রিয়েক্ট দেয়ায় রাজশাহী কলেজ ক্যাম্পাসে ঢুকে বহিরাগতদের নিয়ে তিহাস (২১) নামে মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রকে ছুরিকাঘাতে গুরুতর আহত করে তারই সহপাঠী। পরে তিহাসের অন্য সহপাঠীরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এখন হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে বলে জানিয়েছে তার সহপাঠীরা।
আহত শিক্ষার্থীর সহপাঠী তারেক হোসেন সজিব জানান, তিহাস ক্লাস শেষ করে মাঠে অবস্থান করেছিলেন। এসময় আকস্মিকভাবে কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। কিছু বুঝে ওঠার আগেই ওই দুর্বৃত্তরা পালিয়ে যায়। এভাবে ক্যাম্পাস চলাকালীন শিক্ষার্থীকে ছুরিকাঘাত করায় তারাও নিরাপত্তা নিয়ে শঙ্কিত।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছুরিকাঘাতকারীর নাম কিবরিয়া। সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। কলেজ প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়, কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আর পুলিশ তাদের মতো কাজ করছে। রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক বলেন, ঘটনাটি ঘটেছে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে। এ বিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। আহত ছাত্রের চিকিৎসা চলছে। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন