শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঘায় যাত্রী সেজে ভ্যান ছিনতাইয়ের চেষ্টা-চালকের গলায় ছুরিকাঘাত

বাঘা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৪:২০ পিএম

রাজশাহীর বাঘায় যাত্রী সেজে ভ্যান ছিনতাই এর চেষ্টায় ব্যর্থ হয়ে চালকের গলা ও হাতে ছুরিকাঘাত করা হয়েছে। গতকাল রাতে উপজেলার বাগসায়েস্তা গ্রামের ফাঁকা রাস্তায় এ ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে ভ্যান চালকের চিৎকার শুনে ঐ পথ দিয়ে যাওয়া দু’জন ব্যক্তি-সহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসেন। অত:পর কর্তব্যরত চিকিৎসক তাকে সাময়িক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে রেফার্ট করেন।
আহত ভ্যান চালকের নাম রাব্বি আহাম্মেদ। তার পিতার নাম মাজদার রহমান। বাড়ি উপজেলার হাবাসপুর গ্রামে। তিনি রাজশাহীতে রেফার্ট হওয়ার পূর্বে বাঘা স্বাস্থ্য কেন্দ্রের জরুরী বিভাগে স্থানীয় কয়েকজন গণমাধ্যম কর্মীকে জানান, সন্ধ্যার পর বাঘা বাজার থেকে দু’জন ব্যক্তি ৫০ টাকা ভাড়া মিটিয়ে তাকে বাগসায়েস্তা গ্রামের ফাকা রাস্তায় নিয়ে যায়। এরপর ভ্যান থামাতে বলে। অত:পর তার শার্টের পকেট থেকে একটি মোবাইল সহ ৬ শ’ টাকা কেড়ে নেয় এবং তার গলায় ছুরিকাঘাত করে।
এ সময় ভ্যান চালক জীবনের ঝুকি নিয়ে সেখান থেকে পালানোর চেষ্টা করে এবং লোকজনে সাহায্য চেয়ে বাঁচাও-বাঁচাও করে চিৎকার দিলে মুহুর্তের মধ্যে ঐ রাস্তা দিয়ে অপর দু’জন ব্যক্তি সহ স্থানীয় লোকজন ছুটে আসে। ঘটনার এক পর্যায় ছিনতাইকারি দু’জন পালিয়ে যায়।
এ বিষয়ে বাঘা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক মেহেনাজ বলেন, রাব্বি হাসানের অবস্থা আশঙ্কা জনক। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে রেফার্ট করা হয়েছে।
এদিকে উক্ত ওয়ার্ডের কাউন্সিলর আকরাম হোসেন জানান, বাগসায়েস্তা এলাকায় একটি ফাঁকা রাস্তা রয়েছে। এ রাস্তায় এর আগেও বেশ কয়েকটি ছিনতাই এর ঘটনা ঘটেছে। এখানে সৌর বিদ্যুৎ এর লাইট দেয়া খুবই জরুরী।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, লোকমুখে বিষয়টি অবগত হওয়া মাত্র স্বাস্থ্য কমপ্লেক্্র-সহ ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত পূর্বক অপরাধিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন