রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনসার ও ভিডিপি বাহিনীর সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে : মহাপরিচালক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ৭:১৫ পিএম

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও দিকনির্দেশনায় আনসার ও ভিডিপি বাহিনীর সুনাম দিন দিন বৃদ্ধি পাচ্ছে। দেশ সেবার আদর্শকে সমুন্নত রেখে ও ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে থেকে সততা, নিষ্ঠা, আন্তরিকতা এবং দেশ প্রেম ও স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে অর্পিত দায়িত্ব বাহিনীর প্রতিটি সদস্যকে যথাযথাভাবে পালন করতে হবে।


আজ বৃহষ্পতিবার সকালে খুলনা রেঞ্জ কার্যালয়ের মাঠে রেঞ্জের অধীন প্রতিটি ব্যাটালিয়ন ও জেলা পর্যায়ের সকল কর্মকর্তা, কর্মচারি ও সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ আহমদ ফজলে রাব্বী। মতবিনিময় সভার শুরুতেই মহাপরিচালক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের যে সকল সদস্য শাহাদাত বরণ করেছেন, তাঁদের গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন ও তাঁদের রুহের মাগফেরাত কামনা করেন।

এর আগে মহাপরিচালক খুলনা রেঞ্জ কার্যালয়ে এসে পৌঁছালে তাকে স্বাগত জানান খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ আহমদ ফজলে রাব্বী। এ সময় ব্যাটালিয়ন আনসার সদস্যদের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। মত বিনিময় সভা শেষে দুপুরে তিনি খুলনার দৌলতপুরস্থ আনসার ফ্লাওয়ার মিল পরিদর্শন করেন এবং মিলের সার্বিক কার্যক্রমের উপর দিক নির্দেশনা প্রদান করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন