শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চরম অব্যবস্থাপনায় জবাবহীন সংবাদ সম্মেলনের কাহিনি

বগুড়া বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন

মহসিন রাজু, বগুড়া থেকে : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামীকাল বুধবার বগুড়া জেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচন। গতকাল এ উপলক্ষে সংবাদ সম্মেলন চরম অব্যবস্থাপনার মধ্য দিয়ে শেষ হয়।
কাউন্সিল অধিবেশন উপলক্ষে বিকেল সাড়ে ৪টায় জেলা বিএনপির অফিস কমপ্লেক্সের পূর্বদিকের একটি কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। তবে যথা সময়ে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে সাংবাদিকরা দেখতে পান, সম্মেলন মঞ্চের সামনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা দাঁড়িয়ে ভিডিও করাসহ স্টিল ছবি তুলছেন। সংবাদ সম্মেলনে নেতারা বক্তব্য রাখছেন। অন্যদিকে চলছে ছবি ও ভিডিও চিত্র ধারণ।

দ্বি-বার্ষিক কাউন্সিল ও নির্বাচনের ৪৮ ঘণ্টা আগে কেন এই সংবাদ সম্মেলন? এমন প্রশ্ন সাংবাদিকদের মুখে মুখে। কিন্তু বিএনপি নেতারা সংবাদ সম্মেলনে কি বলেছেন তার কিছুই সাংবাদিকরা শুনতে পাননি। বার বার নেতাদের দৃষ্টি আকর্ষণ করা হলেও সংবাদ সম্মেলনের উদ্দেশ্য সম্পর্কে তাদের মুখ থেকে কিছুই জানা যায়নি।
সংবাদ সম্মেলন শুরু হওয়ার সাথে সাথেই কারা বক্তব্য রাখছেন তা সাংবাদিকরা দেখতেও পাননি। চরম অব্যবস্থাপনার মধ্যেই কয়েকজন সিনিয়র সাংবাদিক বিষয়টি আয়োজকদের কাছে জানাতে চেয়েও ব্যর্থ হন। এক পর্যায়ে সংবাদ সম্মেলনের স্থান থেকে আয়োজক নেতারা দ্রুত চলে যান। এতের করে কেন সংবাদ সম্মেলন? এই প্রশ্নের জবাবও আড়ালেই থেকে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন