বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন সাজা

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৮:২৩ পিএম

স্ত্রীকে হত্যা মামলায় ফরিদপুরে স্বামী মো. সিয়াম মোল্লা ওরফে মাসুমকে (৩৭) সশ্রম যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে বলে কোর্ট সূত্রে জানাগেছে।


বৃহস্পতিবার (৩ নভেম্বর) ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২ নম্বর আদালতের বিচারক শিয়াবুল ইসলাম এ রায় দেন। এ সময় মামলার একমাত্র আসামি সিয়াম আদালতে উপস্থিত ছিলেন।

সিয়াম ফরিদপুরের সালথার রায়েরচর গ্রামের বাসিন্দা।
রায় ঘোষণার পর সিয়ামকে পুলিশ প্রহরায় জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়।

মামলার এজাহার, রাষ্ট্রপক্ষের আইনজীবী ও আদালত সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে ২০২০ সালের ১৬ এপ্রিল রাতে মো. সিয়াম মোল্লা তার স্ত্রী শারমীন আক্তারকে (২২) গলায় ওড়না পেঁচিয়ে শ্বাস রোধ করে হত্যা করেন। ফরিদপুর শহরের পূর্বখাবাসপুর শান্তিবাগ মোড় এলাকায় ভাড়া বাড়িতে এ হত্যার ঘটনা ঘটে। সিয়াম ফরিদপুর শহরে একটি গ্যাস সাপ্লাইয়ের দোকানে কর্মচারী হিসেবে কাজ করতেন। তিনি ওই ভাড়া বাড়িতে স্ত্রী শারমিনকে নিয়ে বসবাস করতেন।

ফরিদপুরের কোতোয়ালি থানা পুলিশ ১৭ এপ্রিল বিকেলে ওই বাড়ির তালা ভেঙে শারমীনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় শারমীনের মা ফরিদপুরের নগরকান্দার মেহেদিয়া গ্রামের জাকের মোল্লার স্ত্রী আলেয়া বেগম বাদী হয়ে ফরিদপুর কোতোয়ালি থানায় সিয়ামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ফরিদপুর কোতোয়ালি থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম সিয়ামকে অভিযুক্ত করেওই বছর ২৭ এপ্রিল আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন