বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশাল সমাবেশে যোগ দিতে বৃহ: রাতে ১৪টি ট্রলারে বিএনপি নেতা-কর্মীরা মঠবাড়িয়া ছেড়েছে

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৯:২৫ এএম

শনিবার বরিশাল সমাবেশকে কেন্দ্র করে সড়ক ও নৌ পথের সব পরিবহন বন্ধ ঘোষণা করায় পিরোজপুরের মঠবাড়িয়ার ৩ সহস্রাধিক বিএনপি নেতা-কর্মী বৃহষ্পতিবার গভীর রাতে ১৪টি ট্রলারে মঠবাড়িয়া ছেড়েছে। দলীয় সূত্রে জানাযায়, ১১টি ইউনয়ন ও ১টি পৌর সভার প্রায় ৩ সহাস্রাধিক নেতা-কর্মী নিয়ে উপজেলার মঠবাড়িয়া পৌরশহর, মিরুখালী বাজার, তুষখালী বাজার, বড় মাছুয়া বাজার ও সাপলেজা বাজার থেকে ট্রলার গুলো বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যায়।

সরেজমিনে বৃহষ্পতিবার রাত ১০টায় মিরুখালী বাজার থেকে ধানীসাফা, মিরুখালী ও দাউদখালী ইউনিয়নের নেতা-কর্মীদের নিয়ে ৩টি ট্রলার ছেড়ে যেতে দেখা গেছে। এসময় মালটানা খোলা ট্রলারে ঠান্ডা উপেক্ষা করে শত শত নেতা কর্মীদের “খালেদা জিয়ার মুক্তি“ চাই শ্লোগানে রাতের নিস্তদ্ধতা ভেঙ্গে যায়।
পিরোজপুর জেলা বিএনপির বিশেষ সম্পাদক কেএম হুমায়ুন কবির জানান, সরকারের কোন চক্রান্তই আমাদের বরিশালের সমাবেশে যোগ দেয়া রুখতে পারবেনা। মঠবাড়িয়া থেকে সমাবেশে যোগ দেয়া সকল নেতা-কর্মীদের বরিশালে গত সংসদ নির্বাচনে মঠবাড়িয়া থেকে ধানের শীষ প্রতীক পাওয়া রুহুল আমিন দুলালের নেতৃত্বে শুক্র ও শনিবার থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হযেছে বলে তিনি জানান।

উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক ও গত সংসদ নির্বাচনে মঠবাড়িয়া থেকে ধানের শীষ প্রতীক পাওয়া রুহুল আমিন দুলাল জানান, বৃহষ্পতিবার রাতে ১৪টি ট্রলারে সারে তিন হাজার এবং বৃহষ্পতিবারের আগে এক হাজার নেতা-কর্মী বরিশাল পৌচেছে। শুক্রবার ও শনিবার আরও দুই হাজার নেতা-কর্মী বিকল্প পথে বরিশাল পৌছবে বলে তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
শওকত আকবর ৪ নভেম্বর, ২০২২, ৯:৩৯ এএম says : 0
সকল ভয়ভিতি শাসকের ভ্রুকুটি উপেখ্খা করে এগিয়ে যাও।আমার গনতান্ত্রিক অধিকার ও ভোটাধিকার ফিরিয়ে দাও।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন