শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অতীতের সব রেকর্ড ভাঙতে চায় আওয়ামী লীগ

চট্টগ্রামে শেখ হাসিনার জনসভা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ডে আ.লীগের জনসভা জনসমুদ্রে পরিণত হবে বলে জানিয়েছেন আ.লীগের নেতারা। তারা বলছেন, অতীতের সকল রেকর্ড ভেঙে এ জনসভা আ.লীগের রাজনীতিতে নতুন মাত্রা যোগ করবে। গতকাল নগরীর কাজির দেউড়ির একটি কনভেনশন সেন্টারে এক প্রস্তুতি সভায় এমন আশাবাদ ব্যক্ত করেন দলের নেতারা। ওই জনসভায় আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাষণ দেবেন। জনসভার প্রস্তুতির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আ.লীগের যৌথ প্রতিনিধি সভায় তিন কেন্দ্রীয় নেতা ‘চলো চলো পলোগ্রাউন্ড চলো’ এই সেøাগান নিয়ে মহানগর ও জেলার সকল ইউনিটের নেতাকর্মীদের জনসভায় হাজির হওয়ার নির্দেশনা দিয়েছেন।

প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এবং চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে জনসভা করবেন। অতীতে যেভাবে আমরা জনসভা করেছি এবারও একইভাবে করে চট্টগ্রামের অতীতের সকল জনসভার ইতিহাস আমরা ভঙ্গ করব, এটাই হোক আমাদের শপথ।

মাহবুব উল আলম হানিফ বলেন, সংগঠন শক্তিশালী না হলে স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত অপশক্তিকে মোকাবেলা করা কঠিন হয়ে দাঁড়াবে। এই অপশক্তিকে পশ্চিমা অনেক শক্তি আছে যারা উসকানি দিচ্ছে, টাকা-পয়সা দিয়ে সহযোগিতা করছে। এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হলে আমাদের সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমাদের সামনে চ্যালেঞ্জ আছে অপশক্তিকে রোধ করার। আমরা কোনো শক্তিকে খাটো করে দেখতে চাই না। মোকাবেলার প্রাথমিক পদক্ষেপ হিসেবে ৪ ডিসেম্বর চট্টগ্রামে জনসভা হবে।

আবু সাঈদ আল মাহমুদ স্বপন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা ঢাকা থেকে এসেছি আপনাদের অনুরোধ করার জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪ ডিসেম্বরের চট্টগ্রামের জনসভার মধ্য দিয়ে চট্টগ্রামের অতীতের সকল জনসভার রেকর্ড ভঙ্গ করতে হবে।

নগর আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, দক্ষিণ জেলার সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তরের সভাপতি এম এ সালাম ও শেখ আতাউর রহমান, সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মাহফুজুর রহমান মিতা ও খাদিজাতুল আনোয়ার সনি এবং জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন