শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যুবলীগ নেতাকর্মীদের পদচারণায় মুখর সোহরাওয়ার্দী উদ্যান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:৪৭ পিএম

আওয়ামী লীগের অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গসংগঠন যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর সুবর্ণজয়ন্তী উপলক্ষে রাজধানীর শাহবাগের সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ নেতাকর্মীদের পদচারণায় মুখর হয়ে উঠেছে। সমাবেশ অনুষ্ঠিত হবে আজ শুক্রবার (১১ নভেম্বর) বেলা আড়াইটায়।

গতকাল বৃহস্পতিবার রাতে থেকেই সমাবেশে যোগ দিতে দেশের বিভিন্ন জেলা ও থানা থেকে নেতাকর্মীরা ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় অবস্থান নিয়েছেন। দেশের বিভিন্ন জায়গা থেকে আগত নেতাকর্মীদের পদচারণায় মুখরিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, মল চত্বর, ভিসি চত্বর, শাহবাগ, দোয়েল চত্বর, সোহরাওয়ার্দী উদ্যান ও তার আশপাশের এলাকা। এছাড়াও ঢাকা ও তার আশপাশের এলাকা থেকে এখনও আসছে নেতাকর্মীরা।

আগত নেতাকর্মীদের মধ্যে বিরাজ করছে উচ্ছ্বাস ও উদ্দীপনা। নিজ নিজ এলাকাভিত্তিক ভাগ হয়ে ক্যাম্পাসে ও তার আশাপাশের এলাকায় মিছিল শোডাউন করছেন উচ্ছ্বসিত নেতাকর্মীরা। হাতে হাতে শোভা পাচ্ছে নানা রংয়ের প্ল্যাকার্ড, যুবলীগের সাংগঠনিক ও বাংলাদেশের জাতীয় পতাকা, গায়ে সম্মেলন উপলক্ষে তৈরিকৃত টি-শার্ট।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ভিআইপি গেট (ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট সংলগ্ন গেইট) ছাড়া উদ্যানে প্রবেশের বাকি গেটগুলো খুলে দেওয়া হয়েছে। সবগুলো গেটেই যুবলীগ নেতাকর্মীদের উপচে পড়া ভিড়। যেকোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে বিভিন্ন মোড়ে অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়া টহলরত অবস্থায়ও রয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন