বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে মেয়ের মৃত্যুতে মায়ের আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২২, ১২:৫২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে একমাত্র মেয়ের মৃত্যু মেনে নিতে না পেরে হেক্সিসল পান করে বাসন্তি বণিক (৫০) নামে তার মা আত্মহত্যা করেছেন।
শুক্রবার সকালে উপজেলার উয়ার্শী ইউনিয়নের নগর ভাতগ্রাম গ্রামে এ হৃদয় বিদায়ক ঘটনা ঘটে। বাসন্তি বণিক নগর ভাতগ্রাম গ্রামের প্রাণকৃষ্ণ বণিকের স্ত্রী। এ ঘটনায় এলাকায় শোকের ছাড়া নেমে এসেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বাসন্তি বণিক ও প্রাণকৃষ্ণ বণিক দম্পত্তির একমাত্র সন্তান পূজা বণিক (১৮) কিডনী রোগে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন ধরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সন্ধায় চিকিৎসাধীন অবস্থায় সেখানে পূজা বণিক মৃত্যু বরণ করে। শুক্রবার ভোরে একমাত্র সন্তানের মরদেহ বাড়িতে এসে পৌছালে বাসন্তি বণিক হতবিহবল হয়ে পড়েন। মেয়ের মৃত্যুর বিষয়টি সহ্য করতে না পেয়ে সকলের অজান্তে বাথরুমে ডুকে হেক্সিসল পান করেন। কিছুক্ষন অসুস্থ্য হয়ে পড়লে তাকে কুমুদিনী হাসপাতলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ওয়ার্ড মেম্বার আবুল কালাম জানান, পূজা বণিক ছিল ওই দম্পত্তির একমাত্র সন্তান। কিডনী রোগে আক্রান্ত হলে দীর্ঘ দিন ধরে ঢাকায় তার চিকিৎসা চলছিল। এতে অনেক টাকা পয়সা খরচ হয়েছে। কিন্ত তারপরও মেয়েকে বাঁচাতে না পারলেন। ভোরে মেয়ের মরদেহ দেখার পর বাসন্তি বণিক হতবিহবল হয়ে পড়েন। একমাত্র সন্তানের মৃত্যু মেনে নিতে না পেরে সকলের অজান্তে হেক্সিসল পান করে আত্মহত্যা করেছে। একমাত্র মেয়ে ও স্ত্রীর মৃত্যুর খবরে প্রাণকৃষ্ণও ভেঙে পড়ছেন বলে তিনি জানিয়েছেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জহির ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত (ওসি) শেখ আবু সালে মাসুদ করিম বলেন ঘটনাটি অত্যন্ত হৃদয় বিদায়ক। পরিবারের আবেদন করলে বিনা ময়না তদন্তে মরদেহ হস্তান্তর করা হবে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন