রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিঙ্গাপুরকে গুঁড়িয়ে দিলো যুবারা

| প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : এশিয় অনূর্ধ্ব-১৯ কাপ ক্রিকেটে যেনো হাওয়ায় উড়ছে বাংলাদেশ যুবারা। আফগানিস্তানকে ৪ উইকেটে হারিয়ে দারুণভাবে আসর শুরু করে শ্রীলংকার গল এ গতকাল সিঙ্গাপুরকে উড়িয়ে দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। পেস বোলার হালিম (৩/২১) ও নাইমের (৩/১৬) ভয়ংকর বোলিংয়ে মাত্র ৭০ রানে সিঙ্গাপুরের ইনিংস গুড়িয়ে দিয়ে অধিনায়ক সাইফের ঝড়ো ইনিংসে (১১ বলে ৩৩) মাত্র ৫ ওভারেই ৭ উইকেটে জিতে বিজয় উৎসব করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। উপর্যুপরি দ্বিতীয় জয়ে সেমিফাইনালে এক পা দিয়ে রেখেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। আগামীকাল পাকিস্তানের কাছে একই ভেন্যুতে হেরে গেলেও সেমি’র সম্ভাবনা থাকবে বাংলাদেশ যুবাদের।
প্রথম ম্যাচের সেরা বোলার কাজী অনিক এবং মুকিদুলকে বাইরে রেখে এদিন অন্যদের পরখ করে দেখেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের টিম ম্যানেজমেন্ট। টানা দ্বিতীয় ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়ে পেস বোলাররা দিয়েছে অধিনায়ক সাইফকে নির্ভরতা। ইনিংসের দ্বিতীয় ওভারে লেগ স্পিনার ইয়াসিন আরাফাত দিয়েছেন ব্রেক থ্রু, তৃতীয় উইকেট জুটির ৩০ রানও বাংলাদেশ বোলারদের সামনে বাধা হয়ে দাঁড়াতে পারেনি। শেষ ৮ উইকেট হারিয়েছে সিঙ্গাপুর অনূর্ধ্ব-১৯ দল মাত্র ৩৪ রানে। ২৫.৫ ওভারের বেশি খেলতে পারেনি সিঙ্গাপুর অনূর্ধ্ব-১৯ দল। দলটির ওপেনার রোহান করেছেন ৩০ রান, অতিরিক্ত খাত থেকে এসেছে ১৫টি রান।
প্রথম ম্যাচের মতো এই ম্যাচেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়ক সাইফ দিয়েছেন ব্যাটিং নির্ভরতা। প্রথম ম্যাচে ম্যাচ উইনিং ৬৭’র পর গতকাল ১১ বলে ২ চার ৪ ছক্কায় করেছেন তিনি ৩৩ রান। তবে এই ম্যাচেও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের অন্য ব্যাটসম্যানরা হয়েছে ব্যর্থ। অধিনায়কের ব্যাটিং ঝড়ে মাত্র ১২ বলে ৩৯ রানের ওপেনিং পার্টনারশিপ বিচ্ছিন্ন হলে ১৮ রানে আরো ২ উইকেট হারাতে হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে।
সিঙ্গাপুর অনূর্ধ্ব-১৯ : ৭০/১০ (২৫.৫ ওভারে), রোহান ২৩, হালিম ৩/২১, নাইম ৩/১৬, ইয়াসিন আরাফাত ১/১২, সাখাওয়াত ২/১৮।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ : ৭১/৩ (৫.০ ওভারে), সাইফ ৩৩, আফিফ ৬, সজীব ৭*, রাফসান ৬, রাকিব ১৩*, আনস ভারগ্রাভা ২/৩৪, রোহান ১/৭।
ফল : বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ৭ উইকেটে জয়ী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন