শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিবাহ-বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০২২, ১০:১১ এএম

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী। দুজনের রসায়ন এতই জমে উঠেছিল যে, একটা পর্যায়ে একে অপরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়িয়ে বিয়ে করেছেন। তবে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পর তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। দুজন এখন আলাদা ছাদের নিচে বাস করছেন। শাকিবই বিভিন্ন সময়ে দুজনের সম্পর্কের টানাপোড়েন নিয়ে কথা বলেছেন। ইঙ্গিত দিয়েছেন বিচ্ছেদের পথে হাঁটার। বিষয়টি নিয়ে এবার কথা বললেন বুবলী।

শাকিব খান গণমাধ্যমে ইঙ্গিত দিচ্ছেন আপনাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে, আপনি বলছেন এটি তার অভিমান। সত্যটা কী? এমন প্রশ্নে বুবলী বলেন, আসলে আমি বিচ্ছেদের জন্য বিয়ে করিনি। কোনো মেয়ে এটি চায় না, চাইবেও না। আমিও তেমন। শাকিব আমার স্বামী। তিনি হয়তো অভিমান করে কিছু কথা বলেছেন। সংসার করতে গেলে মান-অভিমান থাকবেই। তারকা হিসাবে এসব মান-অভিমান গণমাধ্যমে আসতেই পারে, সেটি নিয়ে আমি ভাবি না। এতটুকু বলতে চাই— আমরা ভালো আছি। ভালোভাবে আগামী দিনগুলো কাটাতে চাই। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অন্য নায়িকার সঙ্গে শাকিব খানের কাজ নিয়ে বুবলীর কোনো অভিমান আছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, তিনি একজন মেগাস্টার। তিনি অবশ্যই একজন ভালো অভিনেতা। অনেক নায়িকার সঙ্গে কাজ করেছেন। সামনেও করবেন। এতে আমার অভিমান ও জেলাস থাকার কথা নয়।

শাকিবভক্তরা তো শাকিব আর আপনাকে একসঙ্গে কোনো সিনেমাতে দেখতে চান, এ বিষয়ে কী বলবেন? এমন প্রশ্নে নায়িকার জবাব— দেখুন, শাকিব খান আমার স্বামী। সে হিসাবে শাকিব খানের ছেলে ভক্তদের অনেকেই আমার দেবরের মতো। কেউ বা আমার বড় ভাই। সে হিসাবে তারা কিছু বললে আমার মন খারাপ করতে হবে এমনটি নয়। তারা অভিমান করে কিছু বলতেই পারে। এ নিয়ে আমি চিন্তিত নই। দিনশেষে তারা শাকিব খানকে ভালোবেসে যাক এটিই কামনা করি। শাকিবকে ভালোবাসলে আমারই আনন্দ।

উল্লেখ্য, ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ছিলেন একজন সংবাদ উপস্থাপিকা। ২০১৬ সালে বসগিরি সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। আর প্রথম চলচ্চিত্রে সহশিল্পী হিসেবে পেয়েছেন ঢালিউডের কিং খান খ্যাত শাকিব খানকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন