শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লায় বিএনপির সমাবেশে বাসসার্ভিস বন্ধের সম্ভাবনা কম

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ১২:০০ এএম

আগামী ২৬ নভেম্বর কুমিল্লা টাউন হল মাঠে বিএনপি’র বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে আন্তঃজেলা বাস সার্ভিস বন্ধের সম্ভাবনা কম বলে জানিয়েছেন দি মোটরস অ্যাসোসিয়েশন কুমিল্লার সাধারণ সম্পাদক তাজুল ইসলাম। ময়মনসিংহ ছাড়া বিএনপির সব বিভাগীয় সমাবেশের আগে পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে। তবে কুমিল্লায় সমাবেশ ঘিরে পরিবহন ধর্মঘটের বিষয়ে এখন পর্যন্ত পরিবহন মালিক সমিতি কোনো সিদ্ধান্তের না গেলেও পরিবহন মালিকদের ওই নেতা এ মন্তব্য করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক পরিবহন সংশ্লিষ্ট নেতারা আঞ্চলিক অবস্থান বিবেচনায় কুমিল্লায় পরিবহন ধর্মঘটের সম্ভাবনা ক্ষীণ বলে মনে করছেন। কেননা কুমিল্লা-নোয়াখালী, কুমিল্লা-চাঁদপুর ও কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক জেলার অন্যতম প্রবেশদ্বার। এসব সড়ক হয়ে আন্তঃজেলা বাস চলাচল করে। ভৌগোলিক অবস্থান বিবেচনায় কুমিল্লা বা কুমিল্লার ওপর দিয়ে যাতায়াত করা যেকোনো যানবাহন ধর্মঘটে নেতিবাচক প্রভাব পড়ার শঙ্কা রয়েছে। এ ছাড়া ট্রেন বন্ধ করার সুযোগ নেই। পরিবহন সংশ্লিষ্ট নেতারা মনে করছেন কুমিল্লায় পরিবহন ধর্মঘট ডাকা হলেও উন্নত যোগাযোগব্যবস্থা ও আঞ্চলিক কারণে মানুষের স্রোত আটকানো সম্ভব হবে না।

দি মোটরস অ্যাসোসিয়েশন কুমিল্লার সাধারণ সম্পাদক তাজুল ইসলাম বলেন, ধর্মঘট নিয়ে এখনো মিটিং হয়নি। সমাবেশ কেন্দ্র করে আন্তঃজেলা বাস সার্ভিস বন্ধের সম্ভাবনা কম। তার পরও মিটিংয়ে সিদ্ধান্ত আসবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
N Islam ২৪ নভেম্বর, ২০২২, ১২:৩১ এএম says : 0
এটা একটা টোপ ছাড়া আর কিছুই না । দেখা যাবে বৃহস্পতিবার রাত থেকেই হঠাৎ বাস বন্ধ করে দেবে, কোন ঘোষণা ছাড়াই ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন